শেখ হাসিনার নেতৃত্বেই উন্নয়নের জোয়ারে ভাসছে দেশ : এমপি প্রিন্স

মঙ্গলবার, ০৩ সেপ্টেম্বর ২০১৯ | ১১:২৭ অপরাহ্ণ | 280 বার

শেখ হাসিনার নেতৃত্বেই উন্নয়নের জোয়ারে ভাসছে দেশ : এমপি প্রিন্স
Advertisements

পররাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও পাবনা জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপি বলেছেন,আওয়ামীলীগ সরকারের নেতৃত্বেই বাংলাদেশ এখন উন্নয়নের জোয়ারে ভাসছে। দেশে অর্থনৈতিক উন্নয়নের সাথে সাথে ব্যাপক ভাবে অবকাঠামোগত উন্নয়নও হয়েছে।

প্রিন্স বলেন, তাছাড়া শিক্ষা, স্বাস্থ্য সহ সকল ক্ষেত্রে অকল্পনীয় উন্নয়ন হয়েছে আওয়ামীলীগ সরকারের শাসনামলে। প্রধানমন্ত্রীর যে ভিশন ২০২১ সাথে সালের মধ্যে ডিজিটাল বাংলাদেশ গড়া। ২০৪১ সালে মধ্যে দেশ মধ্যম আয়ের দেশে পরিনিত হবে। তা বাস্তবায়নের দিকে এগিয়ে যাচ্ছে।

মঙ্গলবার দুপুরে পাবনা সদর উপজেলার গয়েশপুর ইউনিয়নের পূর্ব রাঘিবপুর কিনু প্রাং এর বাড়ী হতে বাবুলচড়া লিয়াকতের দোকান পর্যন্ত ছোট দোপাকোলা রহমান ঘোষ ইউএনআর-পূর্ব রাঘবপুর ঈদগাহ মাঠ রাস্তা উন্নয়নের কাজের উদ্বোধী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য কালে তিনি এসব কথা বলেন।

এমপি প্রিন্স আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ দেশের মানুষকে যে প্রতিশ্রুতি দিয়েছিলো গ্রামকে শহর আর শহরকে সিটি করর্পোরেশন করবে । সে কাজ অনেক আগে শুরু হয়ে গেছে। ইতোমধ্যেই গ্রামের মানুষ তা উপলদ্ধি করতে পারছে। কারন এখন কোন গ্রামে কাঁচা রাস্তা চোখে পরে না। রাতে আর অন্ধকারে থাকতে হয় না।এটা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার একান্ত প্রচেষ্টার কারন।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোশারফ হোসেন, ভাইস চেয়ারম্যান শাওয়াল বিশ্বাস, জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ সম্পাদক জামিরুল ইসলাম মাইকেল, গয়েশপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুতাহার হোসেন মুতাই,উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শেখ রাসেল আলী মাসুদ, অর্থ বিষয়ক সম্পাদক হিরোক হোসেন, দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম শেখ, পৌর আওয়ামীলীগ নেতা কামরুজ্জামান রকি, উপজেলা উপসহকারী প্রকৌশলী ইদ্রিস আলী সহ স্থানীয় আওয়ামীলীগ ও তার অঙ্গসহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

রাস্তাটির নির্মাণ ব্যয় হবে ১ কোটি ৪ লক্ষ ৬০ হাজার টাকা।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh