শীতের রাতে ঘুরে ঘুরে শীতবস্ত্র বিতরণ করলেন জেলা প্রশাসক

শনিবার, ২১ ডিসেম্বর ২০১৯ | ৭:৫২ অপরাহ্ণ | 235 বার

শীতের রাতে ঘুরে ঘুরে শীতবস্ত্র বিতরণ করলেন জেলা প্রশাসক
Advertisements

শৈতপ্রবাহে জনজীবন যখন বিপর্যস্ত, সন্ধ্যা নামতেই সবাই যখন বাড়িতে লেপের মধ্যে থেকে আরাম করে ঘুমাতে ব্যস্ত, ঠিক তখন শীতের মধ্যে গভীর রাত পর্যন্ত পাবনার বিভিন্ন স্থানে ঘুরে ঘুরে ছিন্নমুল শীতার্ত মানুষের হাতে শীতবস্ত্র তুলে দিলেন পাবনার জেলা প্রশাসক কবীর মাহমুদ।

শীতার্ত মানুষের পাশে গিয়ে দাঁড়ানোর অংশ হিসেবে শুক্রবার জেলা প্রশাসন ও জেলা ত্রাণ ও দুর্যোগ অধিদপ্তরের উদ্যোগে সন্ধ্যা থেকে রাত ২টা পর্যন্ত সদর উপজেলার মঈন উদ্দিন চিশ্তী এতিমখানা, শহরের বিভিন্ন মোড়ে মোড়ে রিক্সাচালকদের, সিংগা মানব কল্যাণ ট্রাস্ট এর অধ্যায়নরত প্রতিবন্ধীদের এবং ঈশ্বরদী রেলওয়ে স্টেশন সহ বিভিন্ন স্থানে তৃর্ণমূল মানুষের দ্বারে দ্বারে গিয়ে শীতবস্ত্র প্রদান করেন জেলা প্রশাসক কবীর মাহমুদ।

এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক মোখলেছুর রহমান, জেলা ত্রাণ ও দুর্যোগ কর্মকর্তা রেজাউল করিম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়নাল আবেদীন, ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা শিহাব রায়হান, জেলা সমাজসেবা কার্যালয়ের প্রভেশন অফিসার শায়েখ ইবনে পল্লব, ঈশ্বরদী সরকারি কলেজের সহযোগি অধ্যাপক সিরাজুল ইসলাম মুরাদ, সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সাজ্জাদ হোসেন বাপ্পী, সাইফুল ইসলাম, নাজমুস সাদাত, পাবনা টিভি ক্যামেরা জার্নালিস্ট এসোসিয়েশন এর সভাপতি জিয়াউল হক রিপন, সাধারন সম্পাদক মিজান তানজিল সহ জেলা ও উপজেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তা- কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিকে, গত কয়েকদিন ধরে বইছে শৈতপ্রবাহ। ফলে বেড়েছে শীতের তীব্রতা। প্রচন্ড শীত আর হিমেল বাতাসে সাধারন মানুষের জনজীবন স্থবির হয়ে পড়েছে। প্রয়োজন ছাড়া বের হচ্ছে না সাধারন কর্মক্ষম মানুষ। বেকায়দায় পরেছে নিম্ন ও মধ্যম আয়ের মানুষগুলো।

শীতকে উপেক্ষা করেই কাজে বের হচ্ছে এ শ্রেণীর মানুষরা। প্রচন্ড শীতের মধ্যে জুবুথুবু খাচ্ছে শিশু ও বৃদ্ধরা। একটু উষ্ণ পেতে অনেকেই খড়কুটোতে আগুন জ্বালিয়ে তাপ নিচ্ছে। আর সকালে ঘন কুয়াশার কারনে ধীরগতিতে চলাচল করতে দেখা গেছে দুরপাল্লার গাড়ি গুলো। দেখা মিলছে না সূর্যের। মাঝে মধ্যে সূর্ষের দেখা মিললেও কমছে না শীতের তীব্রতা। স্থানীয় আবহাওয়া অফিস শনিবার সকালে পর্যন্ত সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করে ১০ দশমিক ৫ ডিগ্রী সেলসিয়াস।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh