শিশুর কান ধরে বিপাকে মোদী!

সোমবার, ০৪ মার্চ ২০১৯ | ১২:১৬ পূর্বাহ্ণ | 513 বার

শিশুর কান ধরে বিপাকে মোদী!
ছবি-সংগৃহীত
Advertisements

বিশ্বের ক্ষমতাধর ব্যক্তিদের মধ্যে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী একজন।  তার আশে পাশে ঘেঁষার সুযোগ পাওয়াই দুষ্কর। আর সেই ব্যক্তির খুঁনসুটিতে ক্ষুব্ধ হয়ে নাকি তাকে থাপ্পড় ও ভেংচি দিয়ে পাল্টা জবাব দিলেন এক শিশু। গত কয়েকদিন আগে ভারতের দিল্লিতে এ ঘটনাটি ঘটেছে।

ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়, দিল্লির ইসকন মন্দিরে যাওয়ার জন্য মেট্রোকে বেছে নেন নরেন্দ্র মোদী। সেখানে মোদীকে হাতের কাছে পেয়ে তার সঙ্গে ছবি ও সেলফি তুলতে মেট্রোয় রীতিমতো ভিড় জমে যায়। প্রধানমন্ত্রীও সবার সঙ্গে মিশে যান।

এরই মধ্যে এক ব্যক্তি তার শিশু সন্তানকে নিয়ে প্রধানমন্ত্রীর পাশে বসে ছবি তুলছিলেন। এসময় শিশুটিকে কাছে পেয়ে খুঁনসুটি করার লোভ সামলাতে পারেননি মোদীও। শিশুটিকে আদর ও আলতো করে কান ধরে কয়েকবার টান দেন প্রধানমন্ত্রী।

এতে ছাড়বার পাত্র নয় শিশুটি। কানে টান লাগায় দুই বারই পাল্টা প্রধানমন্ত্রীর দিকে হাত তুলে থাপ্পড় মারার ভঙ্গি করে। জিভ বের করে প্রধানমন্ত্রীকে একটু ভেংচিও করে। এর পরেই নিরাপত্তারক্ষীদের তাড়ায় শিশুটিকে নিয়ে উঠে পড়েন তার অভিভাবকরা।

পরে সেই ভিডিও ইন্সটাগ্রামে আপলোড করেন মোদী। ক্যাপশনে লেখেন, ‘আমার মিষ্টি তরুণ বন্ধুর সঙ্গে।’

সঙ্গে সঙ্গে ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh