শিমুল বিশ্বাসের সুচিকিৎসাসহ মুক্তির দাবিতে পাবনায় সংবাদ সম্মেলন

সোমবার, ১৭ সেপ্টেম্বর ২০১৮ | ৫:১৬ অপরাহ্ণ | 529 বার

শিমুল বিশ্বাসের সুচিকিৎসাসহ মুক্তির দাবিতে পাবনায় সংবাদ সম্মেলন
সংবাদ সম্মেলনে বক্তব্য রাখছেন হাবিবুর রহমান তোতা।
Advertisements

বিএনপি চেয়ারপার্সনের বিশেষ সহকারী এড. শিমুল বিশ্বাসের সুচিকিৎসাসহ মুক্তির দাবিতে সংবাদ সম্মেলন করেছে পাবনা জেলা বিএনপি।

সোমবার দুপুরে পাবনা প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে বিএনপি নেতৃবৃন্দ বলেন, শিমুল বিশ্বাস ৮ ফেব্রুয়ারি থেকে সরকারের রোষানলে পড়ে কারাগারে রয়েছেন। তার বিরুদ্ধে ১১০টি মিথ্যা মামলা দায়ের করা হয়েছে। তাকে ২১ দিন রিমান্ডে রেখে অমানুষিক নির্যাতন চালানো হয়েছে বলে অভিযোগ করেন নেতৃবৃন্দ।

তারা বলেন, বর্তমানে শিমুল বিশ্বাস নানারোগে মারাত্মকভাবে অসুস্থ্য। উচ্চ আদালত থেকে তাকে বিশেষায়িত হাসপাতালে ভর্তি করে চিকিৎসার আদেশ দিলেও কারা কর্তৃপক্ষ উচ্চ আদালতের আদেশ উপেক্ষা করে শিমুল বিশ্বাসকে চিকিৎসা থেকে বঞ্চিত করেছেন।

ফলে শিমুল বিশ্বাস এখন মৃত্যুঝুঁকির মাঝে কারাগারে অবস্থান করছেন। শিমুল বিশ্বাসের সুচিকিৎসাসহ মুক্তির দাবি জানান পাবনা জেলা বিএনপি নেতারা।

সংবাদ সম্মেলনে বক্তব্য দেন, জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি আব্দুস সামাদ খান মন্টু, সাধারন সম্পাদক খন্দকার হাবিবুর রহমান তোতা, সাবেক সংসদ সদস্য এ কে এম সেলিম রেজা হাবিব, সহ-সভাপতি তৌফিক হাবিব, অ্যাডভোকেট মাসুদ খন্দকার, মহিলাদলের কেন্দ্রীয় নেত্রী খায়রুন নাহার খানম মিরু প্রমুখ।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh