শিক্ষার্থীদের নিয়ে হাবিপ্রবি’র নিজস্ব পরিবহন বাস চলবে পাবনা রুটেও

সোমবার, ২৮ জুন ২০২১ | ১০:৩২ পূর্বাহ্ণ | 193 বার

শিক্ষার্থীদের নিয়ে হাবিপ্রবি’র নিজস্ব পরিবহন বাস চলবে পাবনা রুটেও

করোনায় স্বাস্থ্য সুরক্ষার কথা চিন্তা করে শিক্ষার্থীদেরকে নিজ নিজ জেলায় নিজস্ব পরিবহনের মাধ্যমে পৌঁছে দেওয়ার সকল প্রস্তুতি সম্পন্ন করেছে উত্তরবঙ্গের শ্রেষ্ঠ বিদ্যাপীঠ দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়।

ক্যাম্পাসে অবস্থানরত সকল শিক্ষার্থী কে এ সুবিধা দেওয়া হবে। সেই ধারাবাহিকতায় পাবনাতেও থামবে শিক্ষার্থী পরিবহণের জন্য বিশ্ববিদ্যালয়টির নিজস্ব পরিবহণ বাস।

নাটোর, পাবনা, কুষ্টিয়া, ঝিনাইদহ, মাগুড়া জেলার শিক্ষার্থী দের জন্য বরাদ্দকৃত একটি বাস মঙ্গলবার (২৯ জুন) সকাল ৮টার সময় হাবিপ্রবি ক্যাম্পাস থেকে এসব রুটের উদ্দেশ্যে যাত্রা শুরু করবে।

বাসটি দিনাজপুর, জয়পুরহাট, বগুড়া হয়ে আসবে। থামবে নাটোর, পাবনা (ঈশ্বরদী), কুষ্টিয়া, ঝিনাইদহ ও মাগুড়ার বিভিন্ন পয়েন্টে। রবিবার হাবিপ্রবির ছাত্র পরামর্শ বিভাগের নোটিশে এ তথ্য জানানো হয়।

একই সাথে এই রুটের শিক্ষার্থীদেরকে যোগাযোগ করতে বলা হয়েছে হাবিপ্রবি সাংবাদিক সমিতির সহ সভাপতি আবীর আল রাশিক এর সাথে।

সব কিছু ঠিক থাকলে মঙ্গলবার দুপুরে পাবনায় পৌঁছবে বাসটি। নোটিশে আরো বলা হয়েছে, মঙ্গলবারে একই রুটে একই সময়ে ঝিনাইদহ হয়ে যশোর-খুলনা যাবে আরো একটি বাস।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign