শিক্ষকদের সম্মান নেয়ার পরিবেশ সৃষ্টি করতে হবে : জেলা প্রশাসক

মঙ্গলবার, ০৮ জানুয়ারি ২০১৯ | ১০:১৫ অপরাহ্ণ | 483 বার

শিক্ষকদের সম্মান নেয়ার পরিবেশ সৃষ্টি করতে হবে : জেলা প্রশাসক
Advertisements

পাবনার জেলা প্রশাসক জসিম উদ্দিন বলেন, শিক্ষকদের সম্মান নেয়ার পরিবেশ সৃষ্টি করতে হবে। যে দেশ শিক্ষককে সম্মান করে না সে দেশ উন্নত হতে পারে না। মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস তুলে ধরে ছাত্র-ছাত্রীদের  সুশিক্ষায় শিক্ষিত করতে শিক্ষকদের প্রতি আহবান জানান জেলা প্রশাসক।

মঙ্গলবার (০৮ জানুয়ারি) বিকেলে পাবনার সাঁথিয়া উপজেলার মিয়াপুর হাজী জসিম উদ্দিন স্কুল এন্ড কলেজ প্রাঙ্গনে  স্কুল, মাদ্রাসা ও কলেজের শিক্ষকগনের সাথে মহান মুক্তিযুদ্ধে পাবনার অবদান শীর্ষক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।

উপজেলা নির্বাহী অফিসার জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে আরো বক্তব্য দেন, জেলা শিক্ষা অফিসার এস, এম মোসলেম উদ্দিন, ইউপি চেয়ারম্যান মুনসুর আলম পিনচু, অধ্যক্ষ মজিবর রহমানসহ শিক্ষকবৃন্দ।

মতবিনিময় সভায় মহান মুক্তিযুদ্ধের স্মৃতিচারন করেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল লতিফ ও ইউনিয়ন কমান্ডার আব্দুল কাদের।

মহান মুক্তিযুদ্ধে পাবনার অবদান শীর্ষক মতবিনিময় সভায় ক্ষেতুপাড়া ও গৌরীগ্রাম ইউনিয়নের স্কুল, কলেজ, মাদ্রাসাসহ ৯টি প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ অংশগ্রহন করেন।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh