‘শান্তির চাটমোহর গড়তে চাই’

মঙ্গলবার, ১২ মার্চ ২০১৯ | ১২:২০ পূর্বাহ্ণ | 472 বার

‘শান্তির চাটমোহর গড়তে চাই’
Advertisements

চাটমোহরে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন আসন্ন উপজেলা নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী (ঘোড়া প্রতিক) ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব আবদুল হামিদ মাস্টার। সোমবার বিকেলে পৌর শহরের নতুন বাজারস্থ নিজ বাসভবনে চাটমোহরে কর্মরত বিভিন্ন জাতীয় দৈনিক পত্রিকা, টেলিভিশন ও স্থানীয় পত্রিকার সম্পাদকদের সাথে মতবিনিময়  করেন তিনি।

এ সময় আবদুল হামিদ মাস্টার বলেন, আমি চাটমোহরের সন্তান। আমি গ্রাম থেকে মানুষ হয়েছি। আমি মানুষের জন্য রাজনীতি করি। আমি ছাত্রলীগ, যুবলীগ থেকে আওয়ামী লীগের রাজনীতি করছি। আমি কোনদিন মানুষের সাথে বেঈমানি করিনি। আমি সংসদ সদস্য পদে মনোনয়ন চেয়েছিলাম। দল থেকে মনোনয়ন না দিলেও বিগত সংসদ নির্বাচনে নৌকা প্রতীককে বিজয়ী করতে কাজ করেছি। আধুনিক চাটমোহর গড়তে আমি উপজেলা নির্বাচনে প্রার্থী হয়েছি।

তিনি আরও বলেন, নির্বাচনে প্রার্থী হয়েছি লুটপাট করা জন্য নয়। আল্লাহ আমাকে অনেক দিয়েছেন।  মানুষ আমাকে ভালবেসে ভোট দিলে বিজয়ী হয়ে তাদের এই প্রতিদান দিতে আমি সচেষ্ট থাকবো। শিক্ষা, স্বাস্থ্য বিভাগে অগ্রগতি, সন্ত্রাস দমন, মাদক নির্মুলসহ সমাজে ন্যায় বিচার প্রতিষ্ঠা করাই হবে আমার প্রধান কাজ। নীতিভ্রষ্ট, সন্ত্রাসের লালন কারীদের প্রতিহত করে শান্তির চাটমোহর গড়তে চাই।’

মতবিনিময় সভায় ঘোড়া মার্কা প্রার্থীর নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান অ্যাড. শামসুদ্দিন খবিরের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন, বিএমএ পাবনা জেলা শাখার সাবেক সভাপতি ডা. গোলজার হোসেন, পাবনা জেলা পরিষদের সদস্য মো. হেলাল উদ্দিন, সাইদুল ইসলাম পলাশ, পৌর আওয়ামী লীগের সভাপতি মো. নাজিম উদ্দিন মিয়া, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বজলুল করিম খাকছার, মূলগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক সাহেব আলি মাষ্টারসহ আরও অনেকে।  পরে আলহাজ্ব আবদুল হামিদ মাস্টার সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।

 

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh