শর্ট বাউন্ডারী ফাইনালে চ্যালেন্জার ক্রিকেট একাডেমী চ্যাম্পিয়ন

বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১ | ৮:৩২ অপরাহ্ণ | 100 বার

শর্ট বাউন্ডারী ফাইনালে চ্যালেন্জার ক্রিকেট একাডেমী চ্যাম্পিয়ন

পাবনার চাটমোহরে চাটমোহর ক্রিকেট একাডেমীর আয়োজনে নক আউট ভিত্তিক শর্ট বাউন্ডারী ক্রিকেট টুনামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৬ জুন) বিকালে চাটমোহর একাডেমীর স্কুল মাঠে ফাইনাল খেলায় অংশগ্রহন করে চাটমোহর চ্যালেন্জারস ক্রিকেট একাডেমী ও সেভেন স্টার ক্রিকেট একাডেমী।

নক আউট ভিত্তিতে ২০ ওভার খেলায় চাটমোহর চ্যালেঞ্জারস ক্রিকেট একাডেমী ৭ উইকেটে সেভেন স্টারকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।

খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে চাটমোহর ক্রিকেট একাডেমীর সদস্য রবিউল ইসলাম রাহুলের সঞ্চালনায় বক্তব্য রাখেন চাটমোহর ক্রিকেট একাডেমীর সহ-সভাপতি ও ডিএ জয়েন উদ্দিন স্কুলের অধ্যক্ষ সৌমিত্র কর্মকার সিল্টু, চাটমোহর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক আমাদের বড়াল সম্পাদক হেলালুর রহমান জুয়েল, চাটমোহর টিভির সম্পাদক এস এম মাসুদ রানা, সাংবাদিক ও শিক্ষক এম এ জিন্নাহ প্রমুখ।

পুরস্কার বিতরন অনুষ্ঠানে প্রথম পুরস্কার সুজন সাইকেল হাউজের সৌজন্যে ১৬ হাজার টাকা মূল্যের একটি সাইকেল চ্যাম্পিয়ন দলের হাতে তুলে দেন বিশেষ অতিথি হেলালুর রহমান জুয়েল সহ অন্যান্যে অতিথিরা। রার্নাসআপ দল কে এবং ম্যান অফ দা ফাইনাল মুন্নাকে ক্রেস্ট তুলে দেয়া হয়।

এ সময় চাটমোহর ক্রিকেট একাডেমীর সাধারণ সম্পাদক ফজলুল হক কালু সহ সকল সদস্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য গত ১০ জুন শর্ট বাউন্ডারী ক্রিকেট টুনামেন্টের উদ্ধোধনীর মধ্য দিয়ে চাটমোহর একাডেমী স্কুল মাঠে খেলা শুরু হয়েছিলো।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign