রাষ্ট্রীয় মর্যাদায় চিরনিদ্রায় শায়িত হলেন মুক্তিযোদ্ধা ময়েজ

সোমবার, ১৮ নভেম্বর ২০১৯ | ৭:৩৩ অপরাহ্ণ | 804 বার

রাষ্ট্রীয় মর্যাদায় চিরনিদ্রায় শায়িত হলেন মুক্তিযোদ্ধা ময়েজ
Advertisements

পাবনার চাটমোহর উপজেলার মুক্তিযুদ্ধকালীন কমান্ডার, চাটমোহর মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক ও প্রবীণ রাজনীতিবিদ মোজাম্মেল হক ময়েজ (৮৭) কে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে।

সোমবার (১৯ নভেম্বর) সকাল সাড়ে দশটায় চাটমোহর ঐতিহাসিক বালুচর খেলার মাঠে জানাযা নামাজের আগে পুলিশের একটি চৌকস দল মরহুম মোজাম্মেল হক ময়েজের মরদেহ কে গার্ড অব অনার প্রদান করেন।

রাষ্ট্রের পক্ষ থেকে উপজেলা নির্বাহী অফিসার সরকার অসীম কুমার ও থানার ওসি সেখ নাসীর উদ্দিন ছালাম গ্রহন করেন। এ সময় বিহগলে করুন সুর বেজে উঠে।

গার্ড অব অনার দেওয়ার পরে মরহুমের কফিনে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা আওয়ামীলীগ, কৃষকলীগ, বঙ্গবন্ধু প্রজন্ম লীগ সহ বিভিন্ন অঙ্গ সংগঠনের পক্ষ থেকে পুষ্পার্ঘ অর্পণ করা হয়।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল হামিদ মাস্টার, উপজেলা নির্বাহী অফিসার সরকার অসীম কুমার, উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট.সাখাওয়াত হোসেন সাখো, পৌরসভার মেয়র মির্জা রেজাউল করিম দুলাল, পৌর আওয়ামীলীগের সভাপতি নাজিম উদ্দিন মিয়া, সাবেক মেয়র প্রফেসর আব্দুল মান্নান, মুক্তিযোদ্ধা এস এম মোজাহারল হক, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এস এম নজরুল ইসলাম, যুগ্ম সম্পাদক মাহবুবুল এলাহী বিশু প্রমুখ।

পরে বালুচর খেলার মাঠে দ্বিতীয় জানাযা নামাজ অনুষ্ঠিত হয়। পরে বোঁথড় গ্রামে তৃতীয় জানাযা নামাজ শেষে তাকে স্থানীয় কবরস্থানে দাফন করা হয়।

এর আগে রোববার সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে মিরপুরের চিড়িয়াখানা রোডে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স জামে মসজিদে তার প্রথম জানাযা নামাজ অনুষ্ঠিত হয়। মৃত্যুর আগ পর্যন্ত উনি এ মসজিদের সভাপতি ছিলেন।

রোববার (১৭ নভেম্বর) দুপুর দু’টার দিকে বার্ধক্য জনিত কারণে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন বর্ষিয়াণ রাজনীতিবিদ ও মুক্তিযোদ্ধা মোজাম্মেল হক ময়েজ।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh