রানা মাস্টার স্মৃতি ফুটবলে চ্যাম্পিয়ন মামা ভাগ্নে একাদশ

শুক্রবার, ২৪ আগস্ট ২০১৮ | ৯:৩৮ অপরাহ্ণ | 994 বার

রানা মাস্টার স্মৃতি ফুটবলে চ্যাম্পিয়ন মামা ভাগ্নে একাদশ
বিজয়ী দলের হাতে ট্রফি তুলে দিচ্ছেন অতিথিবৃন্দ
Advertisements

বীর মুক্তিযোদ্ধা কে এম আতাউর রহমান রানা মাস্টার স্মৃতি ফুটবল টুর্নামেন্টের প্রথম আসরে চ্যাম্পিয়ন হয়েছে পাবনার মামা ভাগ্নে ফুটবল একাদশ। শুক্রবার বিকেলে চাটমোহর উপজেলার ঐতিহাসিক বালুচর মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলায় তারা ১-০ গোলে হারায় শিক্ষার্থী ফুটবল একাদশকে।

ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন পাবনা-৩ আসনের সংসদ সদস্য ও কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব মো. মকবুল হোসেন।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত ডিআইজি ও র‌্যাব-১৩ রংপুরের অধিনায়ক মোজাম্মেল হক, শিক্ষা মন্ত্রণালয়ের উপ-সচিব আব্দুর রহিম, চাটমোহর পৌর মেয়র মির্জা রেজাউল করিম দুলাল, উপজেলা নির্বাহী কর্মকর্তা সরকার অসীম কুমার, সিনিয়র সহকারি পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) তাপস কুমার পাল, সহকারি কমিশনার (ভূমি) ইফতেখারুল ইসলাম। সমাপনী অনুষ্টানে সভাপতিত্ব করবেন উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র আব্দুল মান্নান।

অতিথি মঞ্চে বসে খেলা দেখছেন বৃন্দাবন দাস ও শাহনাজ খুৃশি

অতিথি মঞ্চে বসে খেলা দেখছেন বৃন্দাবন দাস ও শাহনাজ খুৃশি

এছাড়া সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চাটমোহরে কৃতি সন্তান জনপ্রিয় নাট্যকার অভিনেতা বৃন্দাবন দাস ও শাহনাজ খুশি। সাথে ছিলেন তাদের যমজ সন্তান দিব্য জ্যোতি ও সৌম্য জ্যোতি। খেলার মাঠে অতিথি মঞ্চে এমন তারকা পেয়ে দর্শকদের মাঝে রীতিমতো আনন্দের বন্যা বয়ে যায়।

খেলায় মামা ভাগ্নে দলের পক্ষে একমাত্র গোলটি করেন শিশির। টুর্নামেন্টের সেরা খেলোয়ার নির্বাচিত হয়েছেন মামা ভাগ্নে ফুটবল একাদশের এডিসন। প্রধান রেফারী হিসেবে খেলা পরিচালনা করেন সাইফুল ইসলাম। তার সহকারি ছিলেন, আনোয়ার হোসেন ও আব্দুল মালেক।

মাদক মুক্ত সমাজ গঠনের প্রত্যয় ও একজন আজীবন সংগ্রামী ভূমিহীন মানুষের প্রাণপ্রিয়, মানুষ গড়ার কারিগর, বীর মুক্তিযোদ্ধার স্মৃতি স্মরণ করে এই টুর্নামেন্ট আয়োজন করে রানা মাস্টার স্মৃতি ফুটবল টুর্নামেন্ট কমিটি।

রানা মাস্টার স্মৃতি সংসদ ও ভূমিহীন উন্নয়ন সংস্থার সহযোগিতায় আয়োজিত টুর্নামেন্টের সার্বিক তত্ত্বাবধায়নে ছিল  চাটমোহর খেলোয়ার কল্যাণ সমিতি। আর মিডিয়া পার্টনার হিসেবে ছিল দৈনিক চলনবিল ও দৈনিক আমাদের বড়াল।

নকআউট ভিত্তিক এই টুর্নামেন্টে পাবনা ও নাটোর জেলার ৮টি দল অংশ নেয়।

খোঁজখবর/এসআর

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh