রাজশাহী বিএনপি অফিসে ছাত্রদলের তালা !

রবিবার, ২৬ আগস্ট ২০১৮ | ৬:০৯ অপরাহ্ণ | 360 বার

রাজশাহী বিএনপি অফিসে ছাত্রদলের তালা !
দলীয় কার্যালয়ে তালা দিচ্ছে ছাত্রদল নেতারা
Advertisements

রাজশাহী মহানগর বিএনপির কার্যালয়ে তালা দিয়েছে সংগঠনের পদবঞ্চিত ছাত্রদলের নেতা-কর্মীরা। আজ রোববার দুপুরে নগরের ভুবন মোহন পার্কের পাশে মালোপাড়া এলাকায় অবস্থিত বিএনপির কার্যালয়ে তালা দেওয়া হয়। ছাত্রদলের ছয়টি থানা ও তিনটি কলেজের কমিটি ঘোষণার প্রতিবাদে তালা দেয় তারা।

রাজশাহী মহানগর ছাত্রদলের সহসভাপতি মো. আরিফুজ্জামান বলেন, কাউকে না জানিয়ে গতকাল শনিবার (২৫ আগস্ট) রাতে নগরের ছয়টি থানা ও তিনটি কলেজ শাখা ছাত্রদলের নতুন কমিটি ঘোষণা করা হয়। এই বিষয়ে রাজশাহী মহানগর বিএনপির সভাপতি মোসাদ্দেক হোসেন বুলবুল ও সাধারণ সম্পাদক শফিকুল হক মিলনের সঙ্গে কথা হলে তাঁরা জানান, এই কমিটির বিষয়ে তাঁরা কিছু জানেন না। আরিফুজ্জামান জানান, এর প্রতিবাদে তাঁরা নগর বিএনপির কার্যালয়ে তালা দিয়েছেন।

এর আগে শনিবার রাজশাহী মহানগর ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলামের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই কমিটিগুলো ঘোষণা করা হয়। এতে বলা হয়, প্রাথমিকভাবে নগরের বোয়ালিয়া, রাজপাড়া, মতিহার, শাহ মখদুম, কাশিয়াডাঙ্গা ও চন্দ্রিমা থানা এবং রাজশাহী সিটি কলেজ, রাজশাহী কলেজ ও নিউ গভ. ডিগ্রি কলেজের কমিটি গঠন করা হয়।

মহানগর ছাত্রদলের সহসভাপতি মো. আরিফুজ্জামান আরও বলেন, নগরে বিএনপির থানা কার্যালগুলোতেও তালা দেওয়া হবে। পর্যায়ক্রমে ওয়ার্ড কার্যালয়গুলোতে তালা দেওয়া হবে। এই কমিটিতে যাঁদের পদ দেওয়া হয়েছে, তাঁরা যোগ্য নন। এ ছাড়া অনেকের বিরুদ্ধে মাদকসহ বিভিন্ন অভিযোগ রয়েছে। এ সময় নগর ছাত্রদলের সহসভাপতি নাজমুল সাদাতসহ ছাত্রদলের নেতা–কর্মীরা উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে রাজশাহী মহানগর ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামানের ফোনে যোগাযোগের চেষ্টা করলে ফোনটি বন্ধ পাওয়া যায়। সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম ফোন ধরেননি।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh