যুবলীগ নেতা হত্যায় মামলা ; বিএনপি নেতা গ্রেপ্তার

রবিবার, ২০ জানুয়ারি ২০১৯ | ৬:০০ অপরাহ্ণ | 528 বার

যুবলীগ নেতা হত্যায় মামলা ; বিএনপি নেতা গ্রেপ্তার

পাবনা সদর উপজেলার আতাইকুলায় যুবলীগ নেতা হাফিজুর রহমান হত্যার ঘটনায় থানায় মামলা হয়েছে। মামলার পর অভিযান চালিয়ে এক বিএনপি নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান জানান, নিহত হাফিজুরের ভাই মনিরুল ইসলাম বাদি হয়ে রোববার (২০ জানুয়ারি) সকাল ১১টার দিকে এজাহার নামীয় ১৬ জনকে আসামী করে আতাইকুলা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলার পর দুপুর ২টার দিকে পাবনা শহরে অভিযান চালিয়ে মামলার ৮ নম্বর আসামী রবিউল ইসলাম রবিকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

জেলা বিএনপির দপ্তর সম্পাদক জহুরুল ইসলাম জানান, গ্রেপ্তারকৃত রবিউল আটঘরিয়া উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক। তিনি আটঘরিয়া উপজেলার লক্ষীপুর গ্রামের হাবিবুর রহমানের ছেলে।

উল্লেখ্য, শনিবার (১৯ জানুয়ারি) সন্ধ্যায় আতাইকুলা থানার লক্ষীপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ম সম্পাদক হাফিজুর রহমানকে রঘুরামপুর বাজার এলাকায় কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা।

রঘুরামপুর গ্রামের একটি জলাশয়ে মাছ চাষকে কেন্দ্র করে বিরোধের জেরে প্রতিপক্ষের লোকজন হাফিজুর রহমানকে হত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign