মেয়েকে পাশবিক নির্যাতনে অভিযুক্ত সেই বাবা গ্রেফতার

সোমবার, ০৩ সেপ্টেম্বর ২০১৮ | ৪:১৪ অপরাহ্ণ | 462 বার

মেয়েকে পাশবিক নির্যাতনে অভিযুক্ত সেই বাবা গ্রেফতার
পুলিশের হাতে আটক আনু মন্ডল

চাটমোহরে মেয়েকে পাশবিক নির্যাতনের অভিযোগে অভিযুক্ত বাবা আনু মন্ডলকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার দিবাগত রাত দেড়টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার মূলগ্রাম ইউনিয়নের অমৃতকুন্ডা (রেলবাজার) এলাকা থেকে তাকে গ্রেফতার করেন মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই নাসির উদ্দিন ও সঙ্গীয় ফোর্স। সোমবার তাকে আদালতের ম্যাধ্যমে পাবনা জেল হাজতে পাঠায় পুলিশ।

এরআগে গত ২৫ আগস্ট শুক্রবার রাতে চাটমোহর থানায় বাবা আনু মন্ডল ও সৎ ভাই রিপন হোসেনকে অভিযুক্ত করে মামলা দায়ের করেন পাশবিক নির্যাতনের শিকার ওই মেয়েটি। মামলা নং-১২। এছাড়া এই ঘটনার সাথে সম্পৃক্ততা পাওয়ায় গত একসপ্তাহ আগে সৎ মা ফেরদৌসি বেগমকে গ্রেফতার করে জেল হাজতে পাঠায় পুলিশ।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই নাসির হোসেন  জানান, ‘মামলা দায়েরের পর এলাকা ছেড়ে পালিয়ে যায় আনু মন্ডল ও তার ছেলে রিপন হোসেন। তবে প্রযুক্তির সহযোগিতায় আনু মন্ডলকে রোববার রাতে গ্রেফতার করতে সক্ষম হয়েছি। রিপনকে ধরতে পুলিশের একাধিক টিম মাঠে কাজ করছে।’

উল্লেখ্য, উপজেলার মূলগ্রাম ইউনিয়নের বালুদিয়ার দক্ষিণপাড়া গ্রামের গুড় ব্যবসায়ী আনু মন্ডল তার প্রথম পক্ষের ছেলে মিলে দিনের পর দিন তার দ্বিতীয় স্ত্রীর ছোট মেয়েকে (নির্যাতনের শিকার) পাশবিক নির্যাতন চালায়। এরপর মেয়েটি অন্তঃসত্ত্বা হয়ে পড়লে অতিসম্প্রতি তাকে ঢাকায় একটি বেসরকারি ক্লিনিকে নিয়ে গিয়ে গর্ভপাত করান আনু মন্ডল। মামলায় এমনই অভিযোগ করেছেন পাশবিক নির্যাতনের শিকার ওই মেয়েটি (১৪)। পরে বিষয়টি এলাকায় জানজানি হলে তোলপাড় শুরু হয়। গাঢাকা দেয় অভিযুক্ত বাবা-ছেলে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign