মেসির জোড়া গোলেও হার বার্সার

সোমবার, ০৪ ফেব্রুয়ারি ২০১৯ | ১২:১৪ পূর্বাহ্ণ | 381 বার

মেসির জোড়া গোলেও হার বার্সার
ছবি-সংগৃহীত
Advertisements

স্প্যানিশ লা লিগায় শনিবার রাতে ভ্যালেন্সিয়ার মুখোমুখি হয় বার্সেলোনা। এই ম্যাচে লিওনেল মেসি জোড়া গোল করেছেন। তবু ঘরের মাঠে জয় পায়নি বার্সা। ২-২ গোলে ড্র করেছে ভ্যালেন্সিয়ার সঙ্গে। চলতি মৌসুমে এটা তাদের পঞ্চম ড্র। অবশ্য ৩২ মিনিটেই ভ্যালেন্সিয়ার বিপক্ষে ২-০ গোলে পিছিয়ে পরা বার্সাকে পরবর্তীতে দুই গোল করে টেনে তোলেন লিওনেল মেসি।

দ্বিতীয়ার্ধে সামান্য ইনজুরিতে পরে সাইডলাইনে পাঁচ মিনিট চিকিৎসা নিতে হয় মেসিকে। যদিও তিনি ম্যাচ শেষ করে মাঠ ছেড়েছেন। তবে তাকে পরীক্ষা-নিরীক্ষার মধ্য দিয়ে যেতে হবে। শনিবার ঘরের মাঠে ম্যাচের ২৪ মিনিটে পিছিয়ে পরে বার্সা। এ সময় ভ্যালেন্সিয়ার কেভিন গামেইরো গোল করে এগিয়ে নেন দলকে।

৩২ মিনিটে সার্জি রবার্তো ফাউল করলে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। পেনাল্টি থেকে ভ্যালেন্সিয়ার দানি পারেজো গোল করে ব্যবধান ২-০ করে ফেলেন। অবশ্য এই গোলের ৭ মিনিটের মাথায় পেনাল্টি পায় বার্সাও। পেনাল্টি থেকে গোল করে ব্যবধান ২-১ করেন মেসি। বিরতির পর ফিরে এসে সমতা ফেরান তিনি।

ম্যাচের ৬৪ মিনিটে আর্তুরো ভিদাল উঁচু করে বল বাড়িয়ে দেন মেসিকে। মেসি ২০ গজ দূর থেকে শট নিয়ে বল জালে জড়ান। তাতে ম্যাচে ফেরে সমতা। অবশ্য বাকি সময়ে জয়সূচক গোলটি আর কেউই করতে পারেনি। ফলে পয়েন্ট ভাগাভাগি করেই মাঠ ছাড়তে হয় উভয় দলকে। এই ড্রয়ে ২২ ম্যাচ থেকে ৫০ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষেই রয়েছে বার্সেলোনা।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh