মৃত্যুদন্ডপ্রাপ্ত ঈশ্বরদীর বিএনপি নেতাদের বাড়িতে কেন্দ্রীয় নেতারা

মঙ্গলবার, ০৯ জুলাই ২০১৯ | ১০:২৮ অপরাহ্ণ | 525 বার

মৃত্যুদন্ডপ্রাপ্ত ঈশ্বরদীর বিএনপি নেতাদের বাড়িতে কেন্দ্রীয় নেতারা
Advertisements

পাবনার ঈশ্বরদীতে শেখ হাসিনার ট্রেনে গুলি সংক্রান্ত মামলায় মৃত্যুদন্ডপ্রাপ্ত বিএনপি নেতাদের বাড়িতে গিয়ে তাদের পাশে থাকার কথা পুনর্ব্যাক্ত করেছেন বিএনপির কেন্দ্রীয় কমিটি গঠিত বিশেষ দলের সদস্যরা।

মঙ্গলবার (০৯ জুলাই) দুপুরে কেন্দ্রীয় বিএনপির নির্বাহী সদস্য ব্যারিস্টার মীর মো. হেলাল উদ্দিন ও অ্যাডভোকেট নিপুণ রায় চৌধুরীর নেতৃত্বে ৯ সদস্যের একটি দল ঢাকা থেকে ঈশ্বরদীতে পৌঁছে দন্ডপ্রাপ্ত বিএনপি নেতাদের বাড়িতে যান।

ফাঁসির দন্ডপ্রাপ্ত ঈশ্বরদী পৌর বিএনপির সাবেক সভাপতি ও পৌরসভার সাবেক মেয়র মকলেছুর রহমান বাবলু, পৌর বিএনপির সাধারণ সম্পাদক জাকারিয়া পিন্টু, যুবদল সভাপতি মোস্তফা নূরে আলম শ্যামল ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আলাউদ্দিন বিশ্বাস এর বাড়িতে যান দলের সদস্যরা।

এসময় এসব বাড়ির সদস্যদের তারা বলেন, তারেক জিয়ার নির্দেশে বিএনপির সিদ্ধান্ত অনুযায়ী ঈশ্বরদীতে এসেছেন তারা। এই মামলার সকল আইনী সহায়তা ও সকল খরচ সবকিছু বিএনপি কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে বহন করা হচ্ছে। আইনী সহায়তা দেওয়ার জন্য বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নির্দেশনা রয়েছে।

এ সময় পাবনা জেলা বিএনপি নেতা অ্যাডভোকেট মাসুদ খন্দকার, ঈশ্বরদী পৌর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এসএম ফজলুর রহমান, যুগ্ম সম্পাদক আতাউর রহমান পাতা, আমিনুর রহমান স্বপনসহ দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh