মুরাদ ও নাহিদের বিরুদ্ধে পাবনায় মামলার আবেদন

বুধবার, ২২ ডিসেম্বর ২০২১ | ৫:২৯ অপরাহ্ণ | 93 বার

মুরাদ ও নাহিদের বিরুদ্ধে পাবনায় মামলার আবেদন
প্রতিকী ছবি

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার মেয়ে ব্যারিস্টার জাইমা রহমানের বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্য দেয়ার ঘটনায় সাবেক তথ্য প্রতিমন্ত্রী ও সাংসদ মুরাদ হাসান ও বিতর্কিত উপস্থাপক মহিউদ্দিন হেলাল নাহিদের বিরুদ্ধে পাবনার আদালতে মামলার আবেদন করা হয়েছে।

বুধবার (২২ ডিসেম্বর) সকালে মূখ্য বিচারিক হাকিম আমলি আদালতে পাবনা জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি অ্যাডভোকেট আরশেদ আলম এ মামলার আবেদন করেন।

মামলার আবেদনের বিষয়টি নিশ্চিত করেছেন ফোরামের সাধারন সম্পাদক অ্যাডভোকেট মাসুদ খন্দকার বলেন, মূখ্য বিচারিক হাকিম মো: গোলাম কবির শুনানি শেষে মামলাটি আমলে নিয়েছেন। তবে কোনো আদেশ দেননি। পরে আদেশ দেয়া হবে বলে জানানো হয়েছে।

মামলার বাদী অ্যাডভোকেট আরশেদ আলম বলেন, মুরাদ হাসান সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার ছেলে ও নাতনী সম্পর্কে কুরুচিপূর্ণ মন্তব্য করেছেন। এটি শুধু জাইমার সম্মানহানি নয়, এটি পুরো নারী ও আইনজীবী সমাজের জন্য অপমানজনক। এ জন্য জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের পক্ষ থেকে মামলার আবেদন করেছি। আসামীদের বিরুদ্ধে মামলাটি গ্রহণ করে মাননীয় আদালত সমন জারি করবেন বলেও তিনি আশা করেন।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign