মুজিব কোট পরলেই বঙ্গবন্ধুর সৈনিক হওয়া যায় না : ফজলে হোসেন বাদশা

শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯ | ৮:৫১ অপরাহ্ণ | 249 বার

মুজিব কোট পরলেই বঙ্গবন্ধুর সৈনিক হওয়া যায় না : ফজলে হোসেন বাদশা
Advertisements

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক ও রাজশাহী সদর আসনের সংসদ সদস্য কমরেড ফজলে হোসেন বাদশা বলেছেন, ঐক্যবদ্ধ থেকে বাম সংগঠন গুলোর কার্যক্রম বৃদ্ধি করতে হবে। মুজিব কোট পরলেই বঙ্গবন্ধুর সৈনিক হওয়া যায়না। বঙ্গবন্ধুর সৈনিক হতে হলে তার আদর্শকে ধারণ করতে হবে। ওয়ার্কার্স পার্টি বাংলাদেশকে বৈষম্যহীন একটি দেশ, সমতাভিত্তিক অর্থনৈতিক কাঠামো প্রতিষ্ঠার লক্ষে কাজ করছে।

শুক্রবার সকাল এগারোটায় পাবনা কেন্দ্রীয় শহীদ মিনারে অনুষ্ঠিত বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির পাবনা জেলা শাখার সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ফজলে হোসেন বাদশা বলেন, এই দেশের স্বাধীনতা সংগ্রামের দেশের বাম সংগঠনের যে অগ্রনী ভুমিকা ছিলো যা বর্তমানে তৈরি হওয়া অন্য ডানপন্থি সংগঠনের ছিলো না। তাই এই ওয়ার্কার্স পার্টিকে একটি শক্তিশালী ভুমিকা রাখতে হবে। দলের সাংগঠনিক শক্তি বৃদ্ধির জন্য সবাইকে কাজ করার আহবান জানান।

এর আগে ‘হারতে আসিনি জিততে এসেছি’, ‘দুনিয়ার মজদুর এক হও লড়াই করো’ এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে শুরু হয় বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির পাবনা জেলা শাখার সম্মেলন।

কমরেড জাকির হোসেনের সভাপতিত্বে সম্মেলনের আলোচনা সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, গণতন্ত্রী পার্টির জেলার সাধারন সম্পাদক সুলতান আহম্মেদ বুরো, দলের সাধারন সম্পাদক কমরেড নজরুল ইসলাম, ন্যাশনাল আওয়ামী পার্টির জেলার সাধারন সম্পাদক রেজাউল করিম মনি, জেলা জাতীয় পার্টির সিনিয়র সহ-সভাপতি নাসির চৌধুরী প্রমুখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন সিরাজুল ইসলাম।

অনুষ্ঠানের শুরুতে দেশের স্বাধীনতা সংগ্রামে শহীদদের ও দলের নিহত নেতাকর্মীদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে এক মিনিট নীরবতা পালন করা হয়। তার আগে জেলার বিভিন্ন উপজেলা থেকে দলের নেতাকর্মীরা প্ল্যাকার্ড, ফেস্টুন, ব্যানার নিয়ে শহরের শহীদ মিনার চত্বরে সমাবেশে মিলিত হয়। পরে দলের নেতাকর্মীরা আনন্দ মিছিল নিয়ে শহর প্রদক্ষিন করে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh