মুক্তিযোদ্ধাদের মুজিব কোট উপহার দিলেন ইউএনও

সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮ | ৬:২৩ অপরাহ্ণ | 613 বার

মুক্তিযোদ্ধাদের মুজিব কোট উপহার দিলেন ইউএনও
মুক্তিযোদ্ধাদের ফুল দিয়ে শুভেচ্ছা জানাচ্ছেন ইউএনও

পাবনার চাটমোহরের ইউএনও সরকার অসীম কুমারের এক ব্যতিক্রমী উদ্যোগে আবেগাপ্লুত হলেন বিজয় দিবসের অনুষ্ঠানে আসা বীর মুক্তিযোদ্ধারা ও সাধারণ মানুষ।

রোববার (১৬ ডিসেম্বর) চাটমোহর বালুচর খেলার মাঠে বিজয় দিবসের অনুষ্ঠানে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে প্রত্যেক মুক্তিযোদ্ধাকে একটি করে মুজিব কোট উপহার দেন ইউএনও।

এ সময় মুক্তিযোদ্ধাসহ মাঠে আসা হাজারো সাধারণ মানুষ আবেগাপ্লুত হয়ে পড়েন। এর আগে তাদের প্রত্যেককে একটি করে রজনীগন্ধা ফুলের স্টিক দিয়ে সংবর্ধনা জানানো হয়।

এ বিষয়ে ইউএনও সরকার অসীম কুমার জানান, ‘উপজেলার একশ’ জন জীবিত পুরুষ মুক্তিযোদ্ধাকে মুজিব কোট এবং ৩৮ জন মৃত মুক্তিযোদ্ধার স্ত্রীকে বোরকা ও শাড়ী উপহার দেয়া হয়েছে। দেশের জন্য মুক্তিযোদ্ধাদের আত্মত্যাগ ভোলার নয়। তাঁদের জন্যই আজকে আমি ইউএনও। তাঁরা এদেশের সূর্য সন্তান। মুক্তিযোদ্ধাদের জন্য কিছু করতে পারাটা সৌভাগ্যের ব্যাপার।’

উপহার পেয়ে আবেগাপ্লুত সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার গাজী এসএম মোজাহারুল হক বলেন, ‘ইএনও’র আন্তরিকতায় আমরা মুক্তিযোদ্ধারা সবাই মুগ্ধ। কোন সময় ভাবিনি বিজয় দিবসের এই দিনে তিনি (ইউএনও) আমাদের এমন একটি মূল্যবান উপহার দেবেন।’

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign