মুক্তিযুদ্ধের বিপক্ষের শক্তি যেন সংসদে যেতে না পারে : অঞ্জন চৌধুরী পিন্টু

বৃহস্পতিবার, ২৭ ডিসেম্বর ২০১৮ | ৬:৫১ অপরাহ্ণ | 558 বার

মুক্তিযুদ্ধের বিপক্ষের শক্তি যেন সংসদে যেতে না পারে : অঞ্জন চৌধুরী পিন্টু
অনুষ্ঠানমঞ্জে অতিথিরা
Advertisements

পাবনা চেম্বারের উপদেষ্টা, স্কয়ার টয়লেট্রিজ ও মাছরাঙা টেলিভিশনের ব্যবস্থাপরা পরিচালক বীর মুক্তিযোদ্ধা অঞ্জন চৌধুরী পিন্টু বলেছেন, আগামী ৩০ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচনে মুক্তিযুদ্ধের বিপক্ষের শক্তি যাতে কোনভাবেই মহান সংসদে যেতে না পারে, সেজন্য সকল মুক্তিযোদ্ধাকে একযোগে নৌকা মার্কার পক্ষে কাজ করতে হবে।

বৃহস্পতিবার পাবনার শহীদ আমিনউদ্দিন ষ্টেডিয়ামে পাবনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজের উদ্যেগে সাড়ে তিনশত মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যকে সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির ভাষণে তিনি এসব কথা বলেন।

অঞ্জন চৌধুরী পিন্টু বলেন, কেউ ডাক্তার হবে, কেউ ইঞ্জিনিয়ার হবে, কিন্তু কেই ইচ্ছা করলেই মুক্তিযোদ্ধা হতে পারবেনা না। তাই মুক্তিযোদ্ধাদের অবদানকে সর্বত্র ছড়িয়ে দিতে হবে।

তিনি বলেন, শেখ হাসিনার সরকার মুক্তিযোদ্ধাদের যেভাবে মুল্যায়ন করেছেন অন্য কেউ তা করেনি। তাই এবারও নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে বিজয়ী করতে হবে।

তিনি বলেন, যতদিন বাংলাদেশ থাকবে ততদিন জাতীর শ্রেষ্ঠ সন্তান মুক্তিযোদ্ধাদের অবদানের কথা সবাই মনে রাখবে। তাই তাদের প্রাপ্ত সম্মান এবং মর্যাদা প্রদান প্রতিটি নাগরিকের একান্ত দায়িত্ব।

জাতীয় ও মুক্তিযোদ্ধা সংসদের পতাকা উত্তোলন ও জাতীয় সঙ্গীত পরিবেশনের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়। পাবনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজের সাইফুল আলম স্বপন চৌধুরীর সভাপতিত্বে এবং সিনিয়র সহসভাপতি আলী মর্তুজা বিশ্বাস সনির

সঞ্চলনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, পাবনার জেলা প্রশাসক জসিম উদ্দিন, পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম পিপিএম, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার হাবিবুর রহমান হাবিব, চেম্বারের সাবেক সভাপতি শিল্পপতি লতিফ গ্রæপের চেয়ারম্যান আলহাজ লতিফ বিশ^াস, বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ বাবু, বীর মুক্তিযোদ্ধা মঞ্জুর রহমান বিশ্বাস, পাবনা চেম্বারের পরিচালক এবিএম ফজলুর রহমান প্রমুখ।

সভার শুরুতেই মুক্তিযুদ্ধের বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে এক মিনিট নিরাবতা পালন করা হয়। পরে উপস্থিত মুক্তিযোদ্ধাদের মধ্যে উপহার সামগ্রী বিতরন করা হয়।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh