মুক্তিকে হত্যার প্রতিবাদে মানববন্ধন

মঙ্গলবার, ২৮ আগস্ট ২০১৮ | ৭:০৪ অপরাহ্ণ | 315 বার

মুক্তিকে হত্যার প্রতিবাদে মানববন্ধন
Advertisements

পাবনার সাঁথিয়া উপজেলার নাগডেমরা গ্রামের কলেজ ছাত্রী মুক্তি খাতুনকে শরীরে পেট্রোল ঢেলে হত্যার প্রতিবাদে ও দোষীদের শাস্তির দাবীতে মানববন্ধন কর্মসূচী পালন করেছে বাংলাদেশ মহিলা পরিষদ পাবনা জেলা শাখা ও আমরাই পারি পারিবারিক নির্যাতন প্রতিরোধ জোট।

মঙ্গলবার সকালে শহরের প্রধান সড়ক আব্দুল হামিদ রোডে প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত মানববন্ধন চলাকালে বক্তব্য দেন মহিলা পষিদ পাবনা জেলা শাখার সাধারন সম্পাদক এ্যাড. কামরুন্নাহার জলি, আমরা পারি জোটের সদস্য সচিব আব্দুর রব মন্টুসহ অনেকে।

উল্লেখ্য, সাঁথিয়া উপজেলার নাগডেমরা গ্রামের উন্মুক্ত জলাশয় দখলকে কেন্দ্র করে বীর মুক্তিযোদ্ধা মোজাম্মেল হক ও সালাম গ্রুপের মধ্যে বিরোধের জের ধরে গেল ১৯ আগষ্ঠ দুপুরে সালাম গ্রুপের লোকজন মুক্তিযোদ্ধা মোজ্জাম্মেলের বাড়িতে হামলা চালায়। মোজ্জাম্মেলের মেয়ে পাবনা অ্যাডওয়ার্ড কলেজের দর্শন বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্রী মুক্তি খাতুন বাধা দিতে গেলে তার শরীরে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয়।

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় সোমবার দিনগত রাত সাড়ে ১২টার দিকে সে মারা যায়।

এর আগেই ঘটনার দিন রাতেই মুক্তিযোদ্ধা মোজ্জাম্মেল হক বাদী হয়ে ৩২ জনকে আসামি করে সাঁথিয়া থানায় একটি মামলা করেন।  পুলিশ রাতে ও পরদিন অভিযান চালিয়ে ২৪ জনকে আটক করে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh