মালয়েশিয়ায় নিহত চাটমোহরের ফরিদের পরিবারে শোকের মাতম

বুধবার, ২৩ অক্টোবর ২০১৯ | ১০:৫৯ অপরাহ্ণ | 435 বার

মালয়েশিয়ায় নিহত চাটমোহরের ফরিদের পরিবারে শোকের মাতম
নিহত ফরিদুল (ফাইল ছবি)
Advertisements

সংসারে স্বচ্ছলতা ফেরাতে জীবিকার উদ্দেশ্যে মালয়েশিয়া পাড়ি জমিয়েছিলেন পাবনার চাটমোহর উপজেলার মূলগ্রাম ইউনিয়নের পূর্ব টিয়ারতলা গ্রামের সোনা প্রামানিকের ছেলে ফরিদুল ইসলাম (৩৫)।

স্বপ্ন ছিল পরিবারের সবার মুখে হাসি ফুটবে, ছেলে মানুষের মতো মানুষ হবে। কিন্তু তার স্বপ্ন পূরণ হবার আগেই সব যেন শেষ হয়ে গেলো। কারণ মালয়েশিয়ায় একটি দূর্ঘটনায় মারা গেছেন ফরিদুল।

ফরিদুলের মৃত্যুর সংবাদ বুধবার সন্ধ্যায় গ্রামের বাড়িতে পৌঁছালে পরিবারের মধ্যে শুরু হয় শোকের মাতম। তার এই অসময়ে চলে যাওয়াটা মেনে নিতে পারছেন না স্বজনরা।

জানা গেছে, ধার দেনা করে জীবিকার সন্ধানে প্রায় চার বছর আগে মালয়েশিয়ায় পাড়ি জমিয়েছিলেন ফরিদুল ইসলাম। তার আয়ে সংসারে ফিরেছিলো স্বচ্ছলতা, তার একমাত্র ছেলে যাচ্ছিলো স্কুলে।

মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুর থেকে ৩শ’ কিলোমিটার দুরে জহুরবারু এলাকায় বহুতল ভবনে কনষ্ট্রাকশনের কাজ করতেন তিনি। বুধবার সকালে সেখানে প্রতিদিনের মতো কাজে গিয়ে বৃষ্টির মধ্যে পড়েন। বাংলাদেশ সময় দুপুর একটার দিকে হঠাৎ সেখানে আকস্মিক বজ্রপাতে আহত হয়ে তিন তলা ভবন থেকে নিচে পড়ে গিয়ে ঘটনাস্থলেই নিহত হন ফরিদুল।

ফরিদুলের মৃত্যুল খবর শোনার পর থেকে তার বৃদ্ধ বাবা, ভাই, স্ত্রী বার বার মূর্ছা যাচ্ছেন। ফরিদের এ মৃত্যুর মাধ্যমে মৃত্যু ঘটেছে তার স্ত্রী-সন্তান সহ পরিবারের সবার স্বপ্নের। মৃত্যু হয়েছে একটি সুন্দর ভবিষ্যত সম্ভাবনার।

ফরিদের মরদেহ দেশে আনার প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার জন্য সরকারের কাছে সার্বিক সহযোগিতা কামনা করেছে নিহতের পরিবার।

এ বিষয়ে দৃষ্টি আকর্ষণ করা হলে চাটমোহর উপজেলা নির্বাহী কর্মকর্তা সরকার অসীম কুমার জানান, পরিবারের সাথে কথা বলে মালয়েশিয়ায় নিহত ফরিদুলের মরদেহ যাতে দ্রুত দেশে আনা যায় সে বিষয়ে প্রশাসনিকভাবে আমরা চেষ্টা করবো। এছাড়া সরকারি সহায়তা দেয়ার পাশাপাশি পরিবারটির পাশে দাঁড়াবে প্রশাসন।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh