মাদক ও সন্ত্রাসী কর্মকান্ড থেকে বিরত থাকতে প্রিন্সের আহবান

বৃহস্পতিবার, ১০ জানুয়ারি ২০১৯ | ৯:৩৫ অপরাহ্ণ | 453 বার

মাদক ও সন্ত্রাসী কর্মকান্ড থেকে বিরত থাকতে প্রিন্সের আহবান
বক্তব্য রাখছেন প্রিন্স এমপি
Advertisements

জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপি বলেছেন, আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মীদের মাদক ও সন্ত্রাসী কর্মকান্ড থেকে বিরত থাকতে হবে। যারা এসব কর্মকান্ডের সাথে লিপ্ত হবে তাদেরকে ছাড় দেওয়া হবে না। কারন আওয়ামীলীগ সরকার এ সকল কর্মকান্ডের বিরুদ্ধে লড়াই করে দেশকে উন্নয়নের শিকড়ে নিয়ে যাচ্ছে।

প্রিন্স বলেন, বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধরে, তার আদর্শে আদর্শিত হয়ে দেশ গড়ার কাজে সবাইকে নিয়োজিত করতে হবে। বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে অক্লান্ত পরিশ্রম দিয়ে, সকল অপশক্তির বিরুদ্ধে লড়াই করে বাংলাদেশকে একটি শান্তিপূর্ন উন্নয়নশীল দেশ গড়ার লক্ষে কাজ করে যাচ্ছে । তার এ লক্ষ্যকে বাস্তবায়ন করতে সবাই ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

বৃহস্পতিবার (১০ জানুয়ারি) রাতে  জেলা আওয়ামীলীগ কার্যালয়ে জেলা আওয়ামীলীগের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এসব  কথা বলেন।

জেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি এম সাইদুল হক চুন্নু’র সভাপতিত্বে ও পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক শাহজাহান মামুনের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক এ্যাড: আব্দুস সামাদ খান রতন,  শ্রম বিষয়ক সম্পাদক সরদার মিঠু আহমেদ, জেলা কৃষকলীগের সভাপতি শহিদুর রহমান শহিদ, পৌর আওয়ামীলীগের সভাপতি এ্যাড: তসলিম হাসান সুমন, জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য সেলিনা পারভীন বকুল, জেলা শ্রমিকলীগের সভাপতি ফুরকান আলী, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শেখ মাসুদ আলী রাসেল, জেলা স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন প্রস্তুত কমিটির আহব্বায়ক আলহাজ্ব মোস্তাফিজুর রহমান সুইট সহ আওয়ামীলী ও তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh