মাঠে ঢুকে পড়লো মুশফিকের ভক্ত,অতঃপর…(ভিডিও)

রবিবার, ০৪ নভেম্বর ২০১৮ | ১২:৩১ পূর্বাহ্ণ | 512 বার

মাঠে ঢুকে পড়লো মুশফিকের ভক্ত,অতঃপর…(ভিডিও)
ছবি-সংগৃহীত
Advertisements

খেলা চলাকালে মাঠে দর্শকের অনুপ্রবেশের ঘটনা এর আগেও ঘটেছে। এর আগে বাংলাদেশ-আফগান ম্যাচে মাঠে ঢুকে মাশরাফিকেও জড়িয়ে ধরেছিলেন এক ভক্ত। এবার সিলেটের মাটিতে পূণরাবৃত্তি ঘটলো সেই ঘটনার।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অভিষেক টেস্টে মাঠে ঢুকে মুশফিককে জড়িয়ে ধরলো এক কিশোর। ১০/১২ বছর বয়সের ওই কিশোর সিকিউরিটিদের চোখ ফাঁকি দিয়ে গ্যালারির গ্রিল টপকে মাঠে ঢুকে পড়ে। সিলেটের মাঠে নিরাপত্তা ভেদ করে দর্শক ঢুকে পড়ার ঘটনা এটিই প্রথম।

বাংলাদেশ-জিম্বাবুয়ের মধ্যকার ম্যাচের ৪৮ তম ওভার শেষ হয়েছে। নাজমুল ইসলাম অপুর করা এই ওভারেই সিকান্দার রাজা ফেরেন। ঠিক তখনই ওই কিশোর দৌড়ে মাঠে ঢুকে উইকেটের পেছনে থাকা মুশফিকুর রহিমকে জড়িয়ে ধরে।

প্রথমে খানিকটা চমকে উঠেন মুশফিক। এর পর অবশ্য মুশফিকসহ তার পাশে ফিল্ডিংয়ে দাঁড়ানো ক্রিকেটাররাও সামলে নেন নিজেদের। এমনকি কিশোরটিকে জড়িয়ে ধরেন মুশফিক।

ততক্ষণে নিরাপত্তাকর্মীরা মাঠে ঢুকে কিশোরকে বের করে মাঠের দক্ষিণ প্রান্তে নিয়ে আসেন। নিরাপত্তা কর্মীরা তাকে করে নিয়ে যায় আইসিসির নিরাপত্তা ক্যাম্পে।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের মিডিয়া ম্যানেজার ফরহাদ কোরেইশি বলেন, ‘কিশোরটি না বুঝে হয়তো ঢুকে গেছে। তাকে উদ্ধার করে আইসিসির নিরাপত্তা কক্ষে দেওয়া হয়েছে।’

কিশোরটিকে ছেড়ে দেওয়া হতে পারে বলেন তিনি।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh