মাটি-মানুষের ঋণ শোধ করতে চাই : সাবেক সচিব ড. মজিবুর

মঙ্গলবার, ০২ অক্টোবর ২০১৮ | ৯:৫৫ অপরাহ্ণ | 385 বার

মাটি-মানুষের ঋণ শোধ করতে চাই : সাবেক সচিব ড. মজিবুর
গণসংযোগে সাবেক সচিব ড. মজিবুর
Advertisements

বাংলাদেশ ট্যারিপ কমিশনের চেয়ারম্যান ও সাবেক সচিব এবং সুজানগর উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা সদস্য ড. মজিবুর রহমান মঙ্গলবার দিনভর পাবনা ২ আসনের (সুজানগর-বেড়া আংশিক) নির্বাচনী এলাকায় গণ সংযোগ করেছেন।

এদিন সকাল ১০ টায় কাশিনাথপুর মোড় থেকে শুরু করে, আমিনপুর,বাধেঁর হাট ও চিনাখড়া ও মাশুমদিয়ার ত্রিমোহনী বাজার এলাকায় তিনি গণ সংযোগ করেন। এই গণসংযোগকালে তিনি পাবনা সহ দেশব্যাপি আওয়ামীলীগ সরকারের ৬২টি উন্নয়ন ও সাফল্য সংযুক্ত প্রচার পত্র বিলি করেন।

এ সময় তিনি বাংলাদেশকে নিন্ম আয়ের দেশ থেকে উন্নয়নশীল (মধ্যম আয়ের) দেশে উন্নতীকরণে শেখ হাসিনার কোন বিকল্প নেই বলে দলমত নির্বিশেষে আবারো আওয়ামীলীগ কে নির্বাচিত করার জন্য উদাত্ত আহবান জানান।

তিনি বলেন, আমি মনোনয়ন প্রত্যাশা করি সুজানগর সহ দেশবাসীর কল্যাণে মাটি ও মানুষের ঋণ শোধ করবার জন্য। জনকল্যাণে নিজের বাকি জীবনটাকে উৎসর্গ করবার জন্য। কখনই অন্যদের মতো দলীয় বিভাজনের রাজনীতিতে সুবিধা ভোগী হওয়ার লালসা পোষণ করি না।

বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নের জন্য জননেত্রী শেখ হাসিনার হাত ধরে দেশকে উন্নয়নশীল করার অগ্রযাত্রার সৈনিক হওয়ায় আমার আদর্শ।

দিনব্যাপি এ গণ সংযোগ কর্মসুচিতে এ সময় তার সাথে ছিলেন, সুজানগরের আহম্মদপুর ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান ও সুজানগর উপজেলা আওয়ামীলীগের সদস্য শহীদুর রহমান কামাল, বীর মুক্তিযোদ্ধা শাজাহান মাষ্টার, উপজেলা আওয়ামীলীগের সদস্য শওকত হোসেন, আবুল হোসেন,সাইফুল ইসলাম, রুপপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নুরু মোল্লা, সুজানগর উপজেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক রায়হান উদ্দিন খান ও আহম্মেদপুর ইফপির সাবেক  সদস্য আরিফ, মাশুমদিয়ার নান্নু ও আমিনপুরের আফিল প্রমুখ।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh