মশালের উদ্যোগে ১০ জনকে সম্মাননা প্রদান

সোমবার, ২২ অক্টোবর ২০১৮ | ১১:৫৫ অপরাহ্ণ | 538 বার

মশালের উদ্যোগে ১০ জনকে সম্মাননা প্রদান
Advertisements

স্ব স্ব ক্ষেত্রে বিশেষ অবদানে সামাজিক স্বীকৃতি স্বরুপ ১০ জনকে মশাল সম্মাননা-২০১৮ প্রদান করেছে স্বেচ্ছাসেবী সংগঠন মশাল।

সোমবার সন্ধ্যায় ক্যাফে পাবনা রেষ্টুরেন্টে এই সম্মাননা প্রদান করা হয়। সংগঠনটির দ্বিতীয় বর্ষপূর্তি উপলক্ষে তারা এ অনুষ্ঠানের আয়োজন করে।

অনুষ্ঠানে প্রফেসর মনোয়ার হোসেন জাহেদীকে (শিক্ষা), ছিফাত রহমান সনমকে (মানব কল্যাণে সাংবাদিকতা- যমুনা টিভি ও দৈনিক ইছামতি), খালেদ হোসেন পরাগ (আলোকচিত্র শিল্পী, পরিচালক হেডে ক্রিয়েটিভ গ্রুপ), অম্লান দত্ত অভি (সাংস্কৃতি, পরিচালক বাচনশৈলী), কামরুজ্জামান স্বপন (ক্রীড়া-হকি খেলোয়াড়), মহিউদ্দিন শেখ (কৃষি), আসাদুর রহমান রুপম (প্রচার বিমুখ কবি), নাতাশা ইসলাম-রাকিব নওয়ার ও সাদিক হোসেন (স্বপ্নবাজ) কে এই সম্মাননা প্রদান করা হয়।

এছাড়াও সম্মাননা দেওয়া হয় ফুলের শহর পাবনা পিপীলিকার ভাবনা এই শ্লোগানে কাজ করা স্বেচ্ছাসেবী সংগঠন পিপীলিকাকে। সদস্যদের সাথে নিয়ে পিপীলিকার পক্ষে সংগঠনের পরিচালক ইলিয়াস আহমেদ হিমেল রানা সম্মাননা গ্রহন করেন।

মশাল এর প্রধান সমন্বয়ক ডা. আহমেদ মোস্তফা নোমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পাবনা প্রেসক্লাবের সভাপতি বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর শিবজিত নাগ।

বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর মনোয়ার হোসেন জাহেদী, বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর আব্দুল করিম ও পাবনা প্রেসক্লাবের সম্পাদক আঁখিনূর ইসলাম রেমন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন মশালের সমন্বয়ক জামিল আহমেদ। অনুষ্ঠান পরিচালনা করেন  জ্ঞ্যানের মশালের সমন্বয়ক এস এম আদনান উদ্দিন ও মাহফুজুর রহমান শ্রাবন।

অনুষ্ঠানের শুরতেই মহান স্বাধীনতা যুদ্ধসহ সকল প্রগতিশীল আন্দোলনে শহীদ ও নিহতদের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। সকলে সম্মিলিতভাবে দাড়িয়ে জাতীয় সঙ্গীত পরিবেশনের মাধ্যমে সূচনা করা হয় অনুষ্ঠানের।

অনুষ্ঠানে সাধারন মানুষের কল্যাণে ও সমাজ আলোকিত করার দায়িত্ববোধ এবং দায়বদ্ধতা থেকে নিজ নিজ পরিসর থেকে কাজ করে যাওয়ার প্রত্যয় ব্যাক্ত করেন সকলে। শেষে অনুষ্ঠিত হয় সাংস্কৃতিক অনুষ্ঠান। অসংখ্য সূধীজন অংশ নেন এই আয়োজনে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh