মন্দির ভিত্তিক শিশু গণশিক্ষা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর ২০১৮ | ৮:০৭ অপরাহ্ণ | 495 বার

মন্দির ভিত্তিক শিশু গণশিক্ষা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ
Advertisements

মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম পাবনা আয়োজিত বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার দুপুরে পাবনা পৌর এলাকার শালগাড়িয়া রাধা গোবিন্দ মন্দির মিলনায়তনে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, হিন্দু বৌদ্ধ, খৃষ্টান ঐক্য পরিষদ জেলা কমিটির সভাপতি চন্দন কুমার চক্রবর্তী।

মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম পাবনা জেলা সহকারী প্রকল্প পরিচালক সঞ্জিত কুমার সাহার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন, পাবনা প্রেসক্লাবের অর্থ সম্পাদক ও  ডেইলী অবজারভার পাবনা প্রতিনিধি নরেশ মধু, জেলা পূজা উদযাপন পরিষদের সহ সভাপতি ও সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি রোটারিয়ান প্রভাষ চন্দ্র ভদ্র, মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম প্রকল্প সহকারী পরিচালক (নাটোর) আরিফুল ইসলাম ও অতিরিক্ত দায়িত্বরত রাজশাহী বিভাগের মাষ্টার ট্রেইনার কানু ভাস্কর প্রমুখ।

পরে গণশিক্ষা কার্যক্রম পাবনা আয়োজিত ১১টি ইভেন্টে অনুষ্ঠিত বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার বিজয়ী ৩৩ জন শিক্ষার্থীর মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh