মদ বিক্রিতে বাধা, ছেলের হাতে আক্রান্ত মা

বুধবার, ২২ আগস্ট ২০১৮ | ৪:০৩ অপরাহ্ণ | 441 বার

মদ বিক্রিতে বাধা, ছেলের হাতে আক্রান্ত মা
আহত গায়ত্রী দেবী
Advertisements

বাড়িতে মদ বিক্রি করায় প্রতিবাদ করতে গিয়ে ছেলের হাতে আক্রান্ত হয়েছেন মা। এ ঘটনার পর পুরো এলাকা জুড়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

মঙ্গলবার রাতে ঘটনাটি ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের মালদা জেলার ইংরেজ বাজারের জোত আড়াপুর গ্রামে। এই ঘটনার পর ছেলের নামে মা মালদা ইংরেজবাজার থানায় ছেলের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন।।

আক্রান্ত মায়ের নাম গায়েত্রী দাস (৬০)। অনেকদিন আগেই আলাদা হয়ে গিয়েছিল তার বড় ছেলে সঞ্জয়। তবে একই বাড়িতে থাকেন তারা।

অভিযোগে জানা গেছে, সঞ্জয় বাড়িতে মদ বিক্রি করে। এতে বাইরের লোকজন বাড়িতে এসে চিৎকার চেঁচামেচি করে। মঙ্গলবার রাতেও একই ঘটনা ঘটে। বাড়িতে ভীষণ চিৎকার চেঁচামেচি শুনে মা গায়ত্রী দেবী ও মেজ ভাই রিংকু প্রতিবাদ করে। বচসা চলাকালীন মায়ের মাথায় হাঁসুয়ার কোপ বসিয়ে দেয় সঞ্জয়।

এরপর বাড়ির লোকজন ও প্রতিবেশীরা মাকে উদ্ধার করে মালদা মেডিকেলে ভর্তি করেন৷ এই ঘটনায় তার গায়ত্রী দেবী বড় ছেলের বিরুদ্ধে পুলিশে লিখিত অভিযোগ দায়ের করেছেন। এদিকে অভিযোগ পেয়ে অভিযুক্ত সঞ্জয়কে আটক করতে অভিযান শুরু করেছে পুলিশ।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh