ভোটের প্রচারে ষাঁড়ের হামলায় আহত ৭ মহিলা কর্মী

বুধবার, ০৩ এপ্রিল ২০১৯ | ১২:২৬ পূর্বাহ্ণ | 524 বার

ভোটের প্রচারে ষাঁড়ের হামলায় আহত ৭ মহিলা কর্মী
প্রতীকি ছবি

যতই দিন যাচ্ছে গুটি গুটি পায়ে ঘনিয়ে আসছে ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের লোকসভা নির্বাচন। রাজ্যজুুড়ে এখন ভোটের প্রচার তুঙ্গে। সকাল থেকেই মিছিল-মিটিংয়ের মধ্যে দিয়ে পার করছেন দলীয় নেতা-কর্মীরা। কিন্তু এরমধ্যেই ঘটে গেল এক ভয়ংকর ঘটনা।

ক্ষমতাসীন তৃণমূলের ভোট প্রচারে হামলে পড়ে একটি ষাঁড়। আর এতে আহত হন তৃণমুলের সাত জন মহিলা কর্মী। মঙ্গলবার ঘটনাটি ঘটেছে রাজ্যেটির আরামবাগ এলাকায়। ভোটের প্রচারে গিয়ে ষাঁড়ের দ্বারা এমন আক্রমণের শিকার হয়ে আহত হবেন এমন ঘটনা ভাবতেই পারেন নি আহত মহিলা কর্মীরা।

ভারতের বিভিন্ন গণমাধ্যম সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকালে তারকেশ্বরে ভোট প্রচারের মিছিল করেন লোকসভা নির্বাচনের আরামবাগের তৃণমূল প্রার্থী অপরূপা পোদ্দার। সেই সময় হামলা চালায় একটি ক্ষেপাটে ষাঁড়। এতে মুহূর্তের মধ্যে হুলুস্থূল পড়ে যায় চারিদিকে। শুরু হয় দৌড়াদৌড়ি।

এরই মাঝে আহত হন ৭ জন। ঘটনার সঙ্গে সঙ্গে তাদের নিয়ে যাওয়া হয় তারকেশ্বর গ্রামীন হাসপাতালে। সেখানেই ভর্তি রয়েছেন আহত মহিলা কর্মীরা। এরপর তাদের দেখতে যান প্রার্থী অপরূপা পোদ্দারও।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign