ভাঙ্গুড়ায় ২শ’ পরিবারের হাতে খাদ্য সমাগ্রী তুলে দিল যুবলীগ

মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০ | ২:৩৮ অপরাহ্ণ | 334 বার

ভাঙ্গুড়ায় ২শ’ পরিবারের হাতে খাদ্য সমাগ্রী তুলে দিল যুবলীগ

পাবনার ভাঙ্গুড়ায় কর্মহীন ২০০ পরিবারের হাতে খাদ্য সামগ্রী তুলে দিয়েছে পাবনার ভাঙ্গুড়া উপজেলা যুবলীগ। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে ৪ কেজি চাল, ২ কেজি আলু, আধা কেজি ডাল ও লবণ।

মঙ্গলবার সকালে ভাঙ্গুড়া পৌর মেয়র গোলাম হাসনায়েন রাসেল ও মহিলা ভাইস-চেয়ারম্যান আজিদা পারভিন পাখি উপস্থিত থেকে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এ সময় যুবলীগ নেতা ইবনুল হাসান শাকিল, উপজেলা ছা্ত্রলীগের সভাপতি ইমরান হাসান আরিফ, পার ভাঙ্গুড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি আনোয়ার হোসেন সহ অন্যান্য যুবলীগ-ছাত্রলীগ নেতারা উপস্থিত ছিলেন।

জানা যায়, সারাদেশব্যাপী দুস্থ ও অসহায় পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ শুরু করেছে যুবলীগ। এর অংশ হিসেবে ভাঙ্গুড়া উপজেলা যুবলীগের ইবনুল হাসান শাকিল ও ইমরান হাসান আরিফ নিজস্ব অর্থায়নে এই দুইশ পরিবারকে খাদ্য সহযোগিতা দেন। অবস্থার উন্নতি না ঘটলে এই সহযোগিতা অব্যাহত থাকবে বলে জানান তারা।

যুবলীগ নেতা ইবনুল হাসান শাকিল বলেন, জাতির এই সংকটময় মুহূর্তে দুস্থ ও অসহায় মানুষদের পাশে যুবলীগের দাঁড়ানো নৈতিক দায়িত্ব বলে মনে করি। তাই ক্ষুদ্র পরিসরে হলেও মানুষকে সচেতন করার পাশাপাশি সহযোগিতা করার চেষ্টা করছি। এই কার্যক্রম অব্যাহত থাকবে অবস্থার উন্নতি না হওয়া পর্যন্ত।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign