ভাঙ্গুড়ায় বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী পালন

রবিবার, ০২ সেপ্টেম্বর ২০১৮ | ১১:৩৩ অপরাহ্ণ | 422 বার

ভাঙ্গুড়ায় বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী পালন
ভাঙ্গুড়া বিএনপির আলোচনা সভা

পাবনার ভাঙ্গুড়া উপজেলা বিএনপি’র উদ্যোগে বাংলাদেশ জাতীয়তাবাদীদল বিএনপি’র ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহ্ফিল অনুষ্ঠিত হয়।

রোববার সন্ধ্যায় দলীয় কার্যালয়ে পৌর বিএনপি’র সভাপতি সামছুল হকের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, ভাঙ্গুড়া উপজেলা বিএনপি’র সভাপতি অ্যাডভোকেট মজিবর রহমান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির সহ-সভাপতি ও পাবনা বার সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাসুদ খন্দকার।

এছাড়া অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান ও সাধারন সম্পাদক নুর মোজাহিদ স্বপন, উপজেলা ভাইস-চেয়ারম্যান ও সাংগঠনিক সম্পাদক জাফর ইকবাল হিরোক, সিনিয়র সহ-সভাপতি আব্দুল মতিন রাজু , পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক ছাইদুল ইসলাম বুরুজ, সাংগঠনিক সম্পাদক মোতালেব হোসেন, সাবেক সাধারন সম্পাদক আব্দুল আজিজ, যুগ্ন সম্পাদক ও সাবেক ভিপি ফিরোজ আহম্মেদ, উপজেলা যুবদলের সভাপতি আবু হেনা মোস্তফা কামাল রেজা, সাধারন সম্পাদক ফরিদ আহম্মেদ, পৌর যুব দলের সভাপতি ও কাউন্সিলর রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক আব্দুস ছালাম নুর, উপজেলা ছাত্র দলের সভাপতি আলতাব হোসেন, সাধারণ সম্পাদক আবু সায়েম, জেলা সেচ্ছাসেবক দলের সহ সভাপতি আখিজ্জামান মাসুম, উপজেলা সেচ্ছাসেবক দলের সভাপতি পান্না, পৌর ছাত্র দলের সাধারণ সম্পাদক মামুন হোসেন, সেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক হুমায়ুন আহম্মেদ, কৃষক দলের সভাপতি হুমায়ুন আহম্মেদ প্রমুখ।

এছাড়াও উপজেলা ও পৌর বিএনপি’র সকল অঙ্গসংগঠনের নেত্রীবৃন্দ উপস্থিত ছিলেন। এর আগে প্রতিষ্ঠাবার্ষিকী পালন উপলক্ষে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন শেষে দোয়া ও মোনাজাত করা হয়।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign