ভাঙ্গুড়ায় প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা

বুধবার, ১৭ এপ্রিল ২০১৯ | ১১:১৩ অপরাহ্ণ | 468 বার

ভাঙ্গুড়ায় প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা
প্রতিকী ছবি
Advertisements

পাবনার ভাঙ্গুড়ায় মালয়েশিয়া প্রবাসীর স্ত্রী মাহফুজা খাতুন (২৫) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। নিহত গৃহবধু উপজেলার মন্ডতোষ ইউনিয়নের গজারমারা দক্ষিণপাড়া গ্রামের আব্দুল গণির মেয়ে।

বুধবার (১৭ এপ্রিল) ভোর রাতে তার বাবার বাড়িতে এ ঘটনা ঘটে। তবে ঘটনার পর থেকে স্বামী কিরন আলী পলাতক রয়েছেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, গত আট বছর আগে পার্শ্ববর্তী চাটমোহর উপজেলার ছাইকোলা গ্রামের মৃত আবুল দপ্তরির ছেলে কিরন আলীর সাথে মাহফুজার বিয়ে হয়। বিয়ের পর মাহফুজার স্বামী কিরন মালয়েশিয়া যান। এর মাঝে তাদের একটি পুত্র সন্তান জন্ম গ্রহণ করে। তার নাম মারুফ (৫)।

দীর্ঘ পাঁচ বছর পর গত (৭ মার্চ) কিরন তার স্ত্রী ও একমাত্র সন্তানকে দেখতে শশুর বাড়িতে আসে। গত শুক্রবার সকালে একমাত্র সন্তানের সুন্নতে খাৎনা অনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠানে কিরন ও তার স্ত্রীর সাথে কথাকাটাকাটি হয়।

এরই জের ধরে মঙ্গলবার (১৬ এপ্রিল) রাতে স্বামী ও স্ত্রীর ঝগড়া হয়। বুধবার ভোর রাতে বাড়ির পাশে একটি আম গাছের সাথে মাহফুজাকে ঝুলতে দেখে এক প্রতিবেশী চিৎকার দেয়।

পরে পরিবারের লোকজন এসে থানা পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা সদর হাসপাতালে পাঠায় পুলিশ ।

এ বিষয়ে ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মাসুদ রানা বলেন, এ ব্যাপারে থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh