ভাঙ্গুড়ায় নকল প্রসাধনী সরবরাহকারীর জরিমানা

সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯ | ১১:২১ অপরাহ্ণ | 653 বার

ভাঙ্গুড়ায় নকল প্রসাধনী সরবরাহকারীর জরিমানা
Advertisements

পাবনার ভাঙ্গুড়ায় নকল প্রসাধনী সরবরাহের দায়ে মাসুদ রানা (৪০) নামে এক ব্যক্তিকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। সোমবার দুপুরে ভাঙ্গুড়া পৌর শহরের বাসস্ট্যান্ড এলাকায় উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশরাফুজ্জামান ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।

ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, মাসুদ রানার বাড়ি পাবনা শহরে। দীর্ঘদিন ধরে সে ঢাকার চকবাজার থেকে ভারতীয়সহ দেশের নামিদামি ব্র্যান্ডের বিভিন্ন নকল প্রসাধনী সামগ্রী নিয়ে এসে জেলার বিভিন্ন উপজেলা শহরে বিক্রি করে আসছিল। সোমবার দুপুরে ভাঙ্গুড়া পৌর শহরের বিথীকা স্টোরে প্রসাধনী সামগ্রী বিক্রি করতে আসেন।

এ সময় ওই দোকানের মালিক নয়ন কুমার তার কাছ থেকে পণ্য সামগ্রী আমদানির চালানসহ কাগজপত্র দেখতে চান। কিন্তু মাসুদ রানা কাগজপত্র দেখাতে না পারায় স্থানীয়রা উপজেলা নির্বাহী কর্মকর্তাকে (ইউএনও) বিষয়টি জানায়।

পরে ইউএনও ঘটনাস্থলে এসে নকল প্রসাধনী সামগ্রী বিক্রির দায়ে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে পাঁচ হাজার টাকা জরিমানা করেন। পরে জরিমানার টাকা দিয়ে মুক্ত হন মাসুদ রানা।

উপজেলা নিবার্হী কর্মকর্তা সৈয়দ আশরাফুজ্জামান বলেন, নকল পণ্য ব্যবসায়ীরা দেশ ও জাতির শত্রু। তাই অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে উপযুক্ত প্রমাণ পাওয়ায় ৫ হাজার টাকা জরিমানা এবং ভবিষ্যতে এসব পণ্য যেন বিক্রি না করে সেজন্য মৌখিকভাবে সতর্ক করা হয়েছে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh