ভাঙ্গুড়ায় দুই শিক্ষককে পেটালেন আ’লীগ নেতা

শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০১৯ | ২:৫৯ অপরাহ্ণ | 797 বার

ভাঙ্গুড়ায় দুই শিক্ষককে পেটালেন আ’লীগ নেতা
প্রতিকী ছবি
Advertisements

পাবনার ভাঙ্গুড়ায় শিক্ষার্থীকে থাপ্পর মারার ঘটনায় দুই শিক্ষককে পিটিয়েছেন স্থানীয় আওয়ামীলীগ নেতা ও তার লোকজন। শুক্রবার (২৭ সেপ্টেম্বর) রাত দশটার দিকে উপজেলার অষ্টমনিষা ইউনিয়নের ছোট বিশাকোল বাজারে এ ঘটনা ঘটে।

এই মারপিটের ঘটনার পরে ওই দুই শিক্ষককে প্রায় এক ঘন্টা অবরুদ্ধ করে রাখে আওয়ামীলীগ নেতারা। পরে এলাকাবাসীর সহযোগিতায় তারা মুক্ত হন। এ ঘটনায় রাতেই দুই শিক্ষক থানায় লিখিত অভিযোগ করেন।

অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, শ্রেণিকক্ষে বেয়াদবি করার কারণে গত ১৯ সেপ্টেম্বর উপজেলার ছোট বিশাকোল উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর শিক্ষার্থী ইমন হোসেনকে থাপ্পর মারেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মজিদ। এতে ওই শিক্ষার্থী অসুস্থ হয়ে পড়লে তার পরিবারের লোকজন প্রধান শিক্ষক আব্দুল মজিদের বিরুদ্ধে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ করেন।

পরে গ্রামের প্রধানবর্গ ও উপজেলার অন্যান্য বিদ্যালয়ের প্রধান শিক্ষকের মধ্যস্থতায় বিষয়টি আপোষ মীমাংসা করার প্রক্রিয়া করা হয়। কিন্তু পরবর্তীতে এই বিষয় নিয়ে ওই গ্রামের ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক নবীর উদ্দীন, আওয়ামীলীগ নেতা দুলাল হোসেন মেম্বার ও আব্দুল কুদ্দুসের সাথে প্রধান শিক্ষক আব্দুল মজিদের ঝামেলা চলতেই থাকে।

এক পর্যায়ে শুক্রবার রাতে ছোট বিশাকোল বাজারে একটি চায়ের স্টলে নবীর, দুলাল ও কুদ্দুস লোকজন নিয়ে প্রধান শিক্ষক আব্দুল মজিদ ও সহকারি প্রধান শিক্ষক আব্দুস সামাদকে এলোপাথাড়ি কিল-ঘুষি মেরে আহত করেন। এরপর প্রায় একঘন্টা ওই দুই শিক্ষককে অবরুদ্ধ করে রাখে আওয়ামী লীগ নেতারা। পরে গ্রামবাসীর হস্তক্ষেপে তারা মুক্তি পায়।

ছোট বিশাকোল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল মজিদ বলেন, ‘গ্রামের আধিপত্য বিস্তার নিয়ে আওয়ামীলীগের দুই গ্রæপে দীর্ঘদিন ধরে দ্ব›দ্ব চলছে। একজন শিক্ষার্থীকে থাপ্পর মারার ঘটনাকে কেন্দ্র করে আওয়ামীলীগের একটি গ্রæপ আমাদেরকে প্রতিপক্ষ মনে করে এ ঘটনা ঘটিয়েছে। আমরা এর সুষ্ঠু বিচার চাই।’

অভিযোগের ব্যাপারে আওয়ামীলীগ নেতা নবীর উদ্দিন বলেন, সহকারি প্রধান শিক্ষক আব্দুস সামাদ তাদের গালিগালাজ করায় একটু ধাক্কাধাক্কির ঘটনা ঘটেছে। এখন শিক্ষার্থীকে থাপ্পর মারার ঘটনা থেকে বাঁচতে তারা এই অভিযোগ করছে।

এ ব্যাপারে ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা বলেন, ভুক্তভোগী শিক্ষকরা থানায় অভিযোগ করেছেন। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh