ভাঙ্গুড়ায় ট্রাকের ধাক্কায় চাটমোহরের কলেজছাত্র নিহত

শনিবার, ১৩ জুন ২০২০ | ৯:২১ পূর্বাহ্ণ | 190 বার

ভাঙ্গুড়ায় ট্রাকের ধাক্কায় চাটমোহরের কলেজছাত্র নিহত
নিহত জুয়েল (ফাইল ছবি)
Advertisements

পাবনার চাটমোহর-বাঘাবাড়ী সড়কে ভাঙ্গুড়া উপজেলার মুন্ডতোষ এলাকায় শুক্রবার (১২ জুন) সন্ধ্যায় বালুবাহী ট্রাকের ধাক্কায় মটরসাইকেল আরোহী কলেজছাত্র জুয়েল রানা (২০) নিহত হয়েছে ।

নিহত জুয়েল চাটমোহর উপজেলার মূলগ্রাম ইউনিয়নের পাথাইলহাট গ্রামের নুরুল ইসলামের ছেলে। তিনি চাটমোহর টেকনিক্যাল অ্যান্ড বিজনেস ম্যানেজমেন্ট ইন্সটিটউটের এইচএসসি পরীক্ষার্থী ছিলেন।

স্থানীয়রা জানান, শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে জুয়েল ফরিদপুর থেকে মটরসাইকেল যোগে তার বাড়িতে ফিরছিলেন। পথিমধ্যে ভাঙ্গুড়া উপজেলার মুন্ডতোষ এলাকায় পৌঁছালে বিপরীতমুখী একটি বালুবাহী ট্রাক ও তার মটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে চাটমোহর উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে ভর্তি করে।

হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার আবরার মাহবুব জানান, চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা সাতটার দিকে জুয়েলের মৃত্যু হয়।

দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেখ নাসির উদ্দিন জানান, পুলিশ জানার আগেই পরিবারের লোকজন হাসপাতাল থেকে মরদেহ নিয়ে চলে গেছে। কেউ অভিযোগ দেয়নি।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh