ভাঙ্গুড়ায় ট্রাকচাপায় ব্যবসায়ীর মৃত্যু

শুক্রবার, ১১ জুন ২০২১ | ৫:০৬ অপরাহ্ণ | 271 বার

ভাঙ্গুড়ায় ট্রাকচাপায় ব্যবসায়ীর মৃত্যু
প্রতিকী ছবি

পাবনার ভাঙ্গুড়ায় ট্রাকের চাপায় সুমন হোসেন (১৮) নামের এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। শুক্রবার (১১ জুন) বেলা ১১টার দিকে টেবুনিয়া-বাঘাবাড়ী মহাসড়কের ভাঙ্গুড়া উপজেলার দিয়ারপাড়া মসজিদের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তি পার্শ্ববর্তী চাটমোহর উপজেলার বনগ্রামের আনোয়ার হোসেনের ছেলে।

থানা পুলিশ ও এলাকাবাসি সূত্রে জানা গেছে, শুক্রবার ভাঙ্গুড়া হাটে সরিষা বিক্রি করতে আসেন ব্যবসায়ী সুমন হোসেন। সরিষা বিক্রি শেষ করে ইঞ্জিনচালিত ভটভটি গাড়িতে করে বাড়ি ফিরছিলেন তিনি। পথিমধ্যে টেবুনিয়া-বাঘাবাড়ী মহাসড়কের উপজেলার দিয়ারপাড়া মসজিদের সামনে পৌঁছালে পিছন দিক থেকে আসা বালু বোঝাই একটি ড্রাম ট্রাক ভটভটি গাড়িটিকে সজোরে ধাক্কা দেয়। এতে তিনি গাড়ি থেকে ছিটকে পরে ট্রাকের চাকার নিচে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান ।

খবর পেয়ে ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি ) মোঃ আনোয়ার হোসেন ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে এবং দুটি ড্রাম ট্রাক জব্দ করে পুলিশ হেফাজতে নেয়।

ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) মোঃ আনোয়ার হোসেন বলেন, ট্রাক জব্দ করা হলেও ড্রাইভার ও হেলপার পলাতক থাকায় তাদের আটক করা যায়নি। মরদেহটি ময়নাতদন্তের জন্য পাবনা হাসপাতাল মর্গে পাঠানো হবে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign