ভাঙ্গুড়ায় জুয়ার আসর ভেঙ্গে দিলেন পৌর মেয়র

বৃহস্পতিবার, ১০ জানুয়ারি ২০১৯ | ১২:০৫ পূর্বাহ্ণ | 459 বার

ভাঙ্গুড়ায় জুয়ার আসর ভেঙ্গে দিলেন পৌর মেয়র
ভাঙ্গুড়ার পৌর মেয়র গোলাম হাসনাইন রাসেল- ছবি ফেসবুক থেকে সংগৃহীত
Advertisements

পাবনার ভাঙ্গুড়ায় একটি জুয়ার আসর ভেঙ্গে দিলেন পৌর মেয়র গোলাম হাসনাইন রাসেল। মঙ্গলবার (৮ জানুয়ারী) রাতে পৌর শহরের শাহপাড়া মহল্লায় এ ঘটনা ঘটে। এ সময় মেয়রের ধাওয়া খেয়ে ১০ থেকে ১২ জন জুয়ারি নিজেদের রক্ষা করতে বিলের পানিতে ঝাঁপ দিয়ে সাঁতরে পালিয়ে যায়। ঘটনাটি টক অব দ্যা ভাঙ্গুড়ায় পরিণত হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, বেশ কিছুদিন ধরে ভাঙ্গুড়া পৌর শহরের শাহপাড়া মহল্লায় নির্জন একটি বাগানে নিয়মিত জুয়ার আসর বসছিল। পুলিশ এরআগে একাধিকবার অভিযান চালিয়েও তা বন্ধ করতে পারেনি।

মঙ্গলবার রাতে পৌর মেয়র গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন সেখানে ১০/১২ জন জুয়ারি জুয়া খেলতে বসেছে। পরে স্থানীয় যুবকদের সঙ্গে করে তিনি (মেয়র) জুয়াড় আসরে ধাওয়া দেন। এসময় ওই জুয়াড়িরা ধাওয়া খেয়ে পাশের বিল সাঁতরে পালিয়ে যায়। এ ঘটনার পর মেয়র গোলাম হাসনাইন রাসেলকে সাধুবাদ জানিয়েছেন এলাকাবাসী।

এ ব্যাপারে ভাঙ্গুড়া গোলাম হাসনাইন রাসেল বলেন, ‘পুলিশ ও স্থানীয় জনগণের সহযোগিতায় মাদকের ব্যবহার ও সেবীদের তৎপরতা কমানো সম্ভব হয়েছে। এখন জুয়া বন্ধের জন্য অভিযান চালানো হচ্ছে। আশা করি সফল হবো। আমার এলাকায় কোন ধরণের অপরাধ কর্মকান্ড চলতে দেয়া হবে না।’

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh