ভাঙ্গুড়ায় জর্দা খেয়ে স্কুলছাত্রের মৃত্যু

শনিবার, ০৭ মার্চ ২০২০ | ৭:৫৮ অপরাহ্ণ | 610 বার

ভাঙ্গুড়ায় জর্দা খেয়ে স্কুলছাত্রের মৃত্যু
প্রতিকী ছবি
Advertisements

হাকিমপুরী জর্দা খেয়ে ইমরান হোসেন (১০) নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। শনিবার দুপুর দুইটার দিকে পাবনার ভাঙ্গুড়া উপজেলার খানমরিচ ইউনিয়নের মহিষবাতান গ্রামে এ ঘটনা ঘটে।

মৃত শিশু ইমরান ওই গ্রামের কৃষক আব্দুল মান্নানের ছেলে ও নুন্দীমরিচ প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্র।

স্বজনরা জানায়, ইমরানের মা-বাবা নিয়মিত জর্দা ও পান খায়। মা-বাবার সাথে ইমরান নিজেও জর্দা ও পান খেতে শেখে। একপর্যায়ে সে জর্দায় প্রচন্ড আসক্ত হয়ে পড়ে। এতে গত ছয় মাস যাবত সে বাড়িতে মা ও বাবার জন্য রাখা হাকিমপুরী জর্দা খেয়ে ফেলত।

এ অবস্থায় শনিবার দুপুরে ইমরান স্কুল থেকে বাড়ি ফিরে হাকিমপুরী জর্দা বেশি পরিমাণে খেয়ে ফেলে। এসময় সে মাথা ঘুরে পড়ে যায়। তখন বাড়ির লোকজন তার মাথায় পানি ঢেলে সুস্থ করার চেষ্টা করে। কিন্তু তাকে বাঁচাতে পারেনি।

এদিকে ইমরান মারা যাওয়ার পর থেকেই ওই বাড়িতে চলছে শোকের মাতম। ইমরানের মা ও বাবা কাঁদতে কাঁদতে প্রায়ই মূর্ছা যাচ্ছেন। প্রতিবেশী ও স্বজনরা তাদেরকে সান্ত্বনা দেয়ার চেষ্টা করে ব্যর্থ হচ্ছেন।

মহিষবাতান গ্রামের ইউপি সদস্য আব্দুল হামিদ কালু মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, পরিবারের সদস্যদের অসচেতনতার কারণে ইমরান জর্দায় আসক্ত হয়ে পড়ে। পরে জর্দা খেয়েই তাকে মরতে হলো।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh