ভাঙ্গুড়ায় গ্যাস ট্যাবলেট খেয়ে বৃদ্ধার আত্মহত্যা

শনিবার, ৩১ জুলাই ২০২১ | ৬:৫৮ অপরাহ্ণ | 165 বার

ভাঙ্গুড়ায় গ্যাস ট্যাবলেট খেয়ে বৃদ্ধার আত্মহত্যা

পাবনার ভাঙ্গুড়ায় শেফালি খাতুন (৬০) নামের এক বিধবা নারী গ্যাস ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেছেন। তিনি উপজেলার পার-ভাঙ্গুড়া ইউনিয়নের হাটগ্রাম পুকুরপাড়া গ্রামের মৃত কামাল মোল্লার স্ত্রী ।

শুক্রবার (৩০ জুলাই) রাতে এ ঘটনা ঘটে। খবর পেয়ে শনিবার সকালে ভাঙ্গুড়া থানা পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

থানা পুলিশ ও এলাকাবাসি সূত্রে জানা গেছে, একমাত্র ছেলের বউয়ের সাথে শাশুড়ি শেফালি খাতুনের পারিবারিক কলহ চলে আসছিলো । ঘটনার দিন বিকেলে দু’জনের মধ্যে ঝগড়া হয়। অভিমানে রাতে বিধবা শেফালি খাতুন গ্যাস ট্যাবলেট খেয়ে অসুস্থ হয়ে পড়েন । দ্রুত তাঁকে হাসপাতালে নেওয়ার পথে তাঁর মৃত্যু হয়। শনিবার সকালে খবর পেয়ে থানা পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে।

পার-ভাঙ্গুড়া ইউপি চেয়ারম্যান মোঃ হেদায়তৃল হক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, তাঁদের মধ্যে পারিবারিক কলহ ছিলো । এ কারণে তিনি গ্যাস ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেছেন বলে তিনি জেনেছেন ।

ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি ) ফয়সাল বিন আহসান বলেন, পারিবারিক কলহের জের ধরে গ্যাস ট্যাবলেট খেয়ে তিনি আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে। তবে লাশ ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। এ ঘটনায় ধানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign