ককটেল উদ্ধার

ভাঙ্গুড়ায় ককটেলসহ শিবিরের তিন নেতাকর্মী আটক

বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮ | ৮:২৫ অপরাহ্ণ | 396 বার

ভাঙ্গুড়ায় ককটেলসহ শিবিরের তিন নেতাকর্মী আটক
Advertisements

পাবনার ভাঙ্গুড়ায় গোপন বৈঠকের সময় অভিযান চালিয়ে শিবিরের তিন নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। বুধবার দিবাগত রাত আড়াইটার দিকে পৌর শহরের ঝিনাইগাড়ি কলকতি মহল্লা থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় তিনটি তাজা ককটেল।

আটককৃতরা হল- ভাঙ্গুড়া উপজেলা শিবিরের সভাপতি হরিহরপুর গ্রামের নূর ইসলামের ছেলে ওসমান গণি (২৫), শিবিরের সেক্রেটারী বৃ-লাহিড়ী বাড়ি গ্রামের আবদুর রউফের ছেলে আবদুস সালাম (২৬) ও শিবির কর্মী শ্রীপুর গ্রামের জাবেদ আলীর ছেলে আবদুল কুদ্দুস (২৩)।

ভাঙ্গুড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম জানান, দুর্গা পুজায় ককটেল বিষ্ফোরণ ঘটিয়ে বিশৃংখলা সৃষ্টির জন্য উপজেলা জামায়াতের আমীর পৌর শহরের ঝিনাইগাড়ি কলকতি মহল্লার আলী আজগরের বাড়িতে গভীর রাতে গোপন বৈঠক করছিল জামায়াত-শিবিরের বেশ কয়েকজন নেতা-কর্মী। এমন গোপন সংবাদ পেয়ে বাড়িটিতে অভিযান চালানো হয়।

এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে আলী আজগরসহ বেশ কয়েকজন পালিয়ে গেলেও তিন জনকে আটক করতে সক্ষম হয় পুলিশ। এ সময় বাড়ি তল্লাশী করে তিনটি তাজা ককটেল উদ্ধার করা হয়। এ ঘটনায় ভাঙ্গুড়া থানায় বিষ্ফোরক আইনে মামলা দায়েরের পর বৃহস্পতিবার সকালে আটক তিন জনকে আদালতের মাধ্যমে পাবনা জেলা হাজতে পাঠানো হয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh