ভাঙ্গুড়ায় আ’লীগ নির্বাচনী অফিসে হামলা-ভাঙচুর ; ককটেল নিক্ষেপ

রবিবার, ২৩ ডিসেম্বর ২০১৮ | ১২:১৯ পূর্বাহ্ণ | 587 বার

ভাঙ্গুড়ায় আ’লীগ নির্বাচনী অফিসে হামলা-ভাঙচুর ; ককটেল নিক্ষেপ
প্রতিকী ছবি
Advertisements

পাবনার ভাঙ্গুড়ায় আওয়ামীলীগের নির্বাচনী অফিসে ককটেল নিক্ষেপ ও লাঠিশোঠা নিয়ে হামলা চালানোর অভিযোগ উঠেছে। এ ঘটনায় কয়েকজন আহত হয়েছে বলে জানা গেছে। শনিবার দিবাগত রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে।

ভাঙ্গুড়া উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাইদুল ইসলাম অভিযোগ করে জানান, পৌর সদরের হাজী জামাল উদ্দিন ডিগ্রি কলেজের পূর্বপাশে পৌর আওয়ামীলীগের ৭ নম্বর ওয়ার্ডের নির্বাচনী অফিসে আলোচনা সভা চলছিল।

হঠাৎ করেই শরৎনগর বাজারের ভিতর থেকে দ্রুতবেগে মোটরসাইকেলে কয়েকজন এসে আমাদের অফিস লক্ষ্য করে ২টি ও সামনে এগিয়ে গিয়ে আরো ২টি ককটেল বিস্ফোরণ ঘটায়।

একই সময় ২০-২৫ জন মুখ বাঁধা লোকজন লাঠিশোঠা নিয়ে আমাদের উপর হামলা চালিয়ে মারধর ও ভাঙচুর শুরু করে। মারপিটে পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ওমর ফারুক রানা, কর্মী সোহেল হোসেনসহ কয়েকজন আহত হয়। তাদের ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ হামলার পেছনে স্থানীয় বিএনপি-জামায়াত জড়িত বলে অভিযোগ উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সাইদুল ইসলামের।

এ অভিযোগ অস্বীকার উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জাফর ইকবাল হিরোক বলেন, এসব আওয়ামীলীগের সাজানো নাটক। নিজেরাই ঘটিয়ে তার দোষ বিএনপির ঘাড়ে চাপানোর অপচেষ্টা করছে। মুল কথা মানুষের মাঝে আতংব সৃষ্টি এবং বিএনপি নেতাকর্মীদের দুরে সরিয়ে রাখতে পরিকল্পিতভাবে আওয়ামীলীগ এসব করছে।

ভাঙ্গুড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুদ রানা জানান, খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। উত্তেজনা বিরাজ করায় ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। রাত ১২টা পর্যন্ত থানায় কেউ লিখিত অভিযোগ দেয়নি বলে জানান ওসি।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh