ভাঙ্গুড়ায় আলাদা ঘটনায় দুই যুবকের মরদেহ উদ্ধার

সোমবার, ২৪ জুন ২০১৯ | ৭:৩৩ অপরাহ্ণ | 475 বার

ভাঙ্গুড়ায় আলাদা ঘটনায় দুই যুবকের মরদেহ উদ্ধার
প্রতিকী ছবি

পাবনার ভাঙ্গুড়া আলাদা ঘটনায় দুই যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এর মধ্যে একজনকে গাছে ঝুলন্ত অবস্থায় অপরজনকে রেললাইনের পাশ থেকে উদ্ধার করা হয়। রোববার রাতে ও সোমবার বিকেলে এ ঘটনা ঘটে।

ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা জানান, সোমবার (২৪ জুন) বিকাল ৫টার দিকে পৌর শহরের সুজাপাড়া মহল্লার একচি নির্জন বাগানে গাছে ঝুলন্ত অজ্ঞাত পরিচয় এক যুবকের মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। মৃতদেহটির পরনে ছিল জিন্সের প্যান্ট ও হলুদ রংয়ের গেঞ্জি।

এসময় মৃতদেহের পাশে একটি ট্রাভেল ব্যাগ পরেছিল। পুলিশ তাৎক্ষণিক ব্যাগে থাকা একটি মোবাইল ফোনের মাধ্যমে লাশের পরিচয় সনাক্ত করার চেষ্টা করেও ব্যর্থ হয়।

পুলিশ ও এলাকাবাসীর ধারণা, অন্য এলাকায় এই যুবককে হত্যা করার পর এই বাগানে এনে ঝুলিয়ে রাখা হয়েছে। পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

অপরদিকে রোববার (২৩ জুন) রাতে পাবনার ভাঙ্গুড়ায় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাতনামা এক যুবকের মৃত্যু হয়েছে। সোমবার সকালে  তার মরদেহ উদ্ধার করা হয়।

সিরাজগঞ্জ রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন মজুমদার জানান, রোববার (২৩ জুন) রাতে ঢাকা থেকে চিলাহাটিগামী আন্তনগর নীলসাগর এক্সপ্রেস ট্রেনটি ভাঙ্গুড়া উপজেলার শরৎনগর রেলস্টেশন সংলগ্ন এলাকা অতিক্রম করছিল।

এ সময় অজ্ঞাতনামা যুবকটি রেললাইন পার হবার সময় অথবা ট্রেন থেকে পড়ে ঘটনাস্থলেই মারা যায়। সোমবার (২৪ জুন) সকালে নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিহতের পরিচয়পাওয়া যায়নি। তবে নিহত যুবকের পরনে জিন্সের প্যান্ট ও হাফ হাতা হলুদ রঙের টি-শার্ট আছে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign