ভাঙ্গুড়ার দুই ইউপি নির্বাচনের প্রতীক বরাদ্দ

রবিবার, ০৪ অক্টোবর ২০২০ | ৯:৩৭ অপরাহ্ণ | 62 বার

ভাঙ্গুড়ার দুই ইউপি নির্বাচনের প্রতীক বরাদ্দ
Advertisements

পাবনার ভাঙ্গুড়া উপজেলার ভাঙ্গুড়া ও মন্ডুতোষ ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। রোববার (০৪ অক্টোবর) উপজেলা নির্বাচন অফিসার কার্যালয়ে এ প্রতীক বরাদ্দ দেওয়া হয়।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, গত ৩ অক্টোবর ছিল মনোয়ন প্রত্যাহারের শেষ দিন। শেষ দিনে দুই ইউনিয়ন পরিষদের ১০ জন চেয়ারম্যান পদ প্রার্থীর মধ্যে ভাঙ্গুড়া ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী শফিকুল ইসলাম তার মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন।

দুই ইউনিয়নে চেয়ারম্যান পদে ০৯ জন, সাধারণ সদস্য পদে ৫৪ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১৭ জন প্রার্থী রয়েছেন।

ভাঙ্গুড়া ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থীরা হলেন, বর্তমান চেয়ারমান বেলাল হোসেন খান (নৌকা), স্বতন্ত্র প্রার্থী গোলাম ফারুক টুকন (ঘোড়া), জাহাঙ্গীর আলম বিদ্যুত (ধানের শীষ), স্বতন্ত্র প্রার্থী জাহিদুজ্জামান জিন্নাহ (আনারস)। এর মধ্যে সংরক্ষিত আসনে ৯ জন ও সাধারণ ২৯ জন মনোনয়ন পত্র দাখিল করেছেন।

অপরদিকে, মন্ডুতোষ ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থীরা হলেন, আফসার আলী (নৌকা), স্বতন্ত্র প্রার্থী নুর ইসলাম মিন্টু (ঘোড়া), স্বতন্ত্র প্রার্থী জাকির হোসেন (মোটর সাইকেল), আকরাম হোসেন মাষ্টার (ধানের শীষ), স্বতন্ত্র প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান আব্দুর রশিদ (আনারস)। এই ইউনিয়নে সংরক্ষিত আসনে ৮ জন ও সাধারণ ২৫ জন মনোনয়ন পত্র দাখিল করেছেন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারি রির্টানিং অফিসার রোকসানা নাসরিন জানান, ভাঙ্গুড়া ও মন্ডুতোষ ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে ৯ জন, সাধারণ সদস্য পদে ৫৪ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১৭ প্রার্থী রয়েছেন। সকল প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দের কাজ শেষ হয়েছে। আগামী ২০ অক্টোবরে ওই দু’টি ইউনিয়নে নির্বাচনের ভোট গ্রহণ করা হবে।

 

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh