ভাঙ্গুড়ায় গাছ থেকে পড়ে কিশোরের মৃত্যু

শুক্রবার, ১৩ মার্চ ২০২০ | ৯:৩৯ অপরাহ্ণ | 159 বার

ভাঙ্গুড়ায় গাছ থেকে পড়ে কিশোরের মৃত্যু
Advertisements

পাবনার ভাঙ্গুড়ায় গাছ থেকে নিচে পড়ে রুহুল আমিন (১৩) নামে এক কিশোরের ‍মৃত্যু হয়েছে। শুক্রবার বিকাল পাঁচটার দিকে তার মৃত্যু হয়।

নিহত কিশোর উপজেলার মুন্ডুতোষ ইউনিয়নের দিয়ারপাড়া গ্রামের কৃষক শরিফুল ইসলামের ছেলে। সে দিয়ারপাড়া দাখিল মাদ্রাসার ষষ্ঠ শ্রেণীর ছাত্র ছিল।

পরিবারের সদস্যরা জানায়, শুক্রবার বিকালে শরিফুল পরিবারের জন্য জ্বালানির জোগাড় করতে প্রতিবেশী এক ব্যক্তির মেহগনি গাছের বাগানে ডাল কুড়াতে যায়। এ সময় সে গাছে উঠে মরা ডাল ভাঙতে থাকে। একপর্যায়ে গাছে থেকে নিচে পড়ে তার জ্ঞান হারিয়ে যায়।

বাগানটি নির্জন এলাকায় হওয়ায় প্রথমে বিষয়টি কেউ টের পায়নি। পরে এক ব্যক্তি বাগানের মধ্যে দিয়ে যাওয়ার সময় রুহুলকে পড়ে থাকতে দেখে। তখন সে রুহুলের স্বজনদের ডাকে। স্বজনরা তাকে উদ্ধার করে বিকাল পাঁচটার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে।

মুন্ডুতোষ ইউনিয়নের দিয়ারপাড়া গ্রামের ইউপি সদস্য পবন আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত কিশোর হতদরিদ্র বাবা-মার সন্তান। পরিবারের জ্বালানির জন্য সে প্রায়ই গাছে উঠে মরা ডাল সংগ্রহ করতো। তার এমন মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh