ব্যবসায়ীরা বাংলাদেশকে সমৃদ্ধির পথে এগিয়ে নিয়েছে : শেখ ফজলে ফাহিম

মঙ্গলবার, ১১ সেপ্টেম্বর ২০১৮ | ১০:০৬ অপরাহ্ণ | 471 বার

ব্যবসায়ীরা বাংলাদেশকে সমৃদ্ধির পথে এগিয়ে নিয়েছে : শেখ ফজলে ফাহিম
Advertisements

দি ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি (এফবিসিসিআই) প্রথম সহ সভাপতি ও কাউন্সিল অব চেম্বারস প্রেসিডেন্ট সভাপতি শেখ ফজলে ফাহিম বলেছেন, বাংলাদেশ সমৃদ্ধির পথে এগিয়ে চলেছে। তার মুল কারণ ব্যবসায়ীরা। বর্তমান সরকার ব্যবসা বান্ধব সরকার।

তৃণমুল পর্যায়ের ব্যবসায়ীদের ঐক্যবদ্ধ থাকার আহবান জানিয়ে তিনি বলেন, ব্যবসায়ীদের সকল সমস্যা সমাধানে সরকার এবং এফবিসিসিআই আন্তরিক। এফবিসিসিআই সব সময় পাবনার ব্যবসায়ীদের পাশে থাকবে।

মঙ্গলবার পাবনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি আয়োজিত এক মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি। এর আগে পাবনা চেম্বারের পক্ষ থেকে ১১ দফা প্রস্তাব পেশ করা হয়।

Pabna CC-2

পাবনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি সভাপতি সাইফুল আলম স্বপন চৌধুরীর সভাপতিত্বে এবং পরিচালক সাংবাদিক এবিএম ফজলুর রহমানের সঞ্চালনায় মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন, স্কয়ার টয়লেট্রিজ ও মাছরাঙা টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক অঞ্জন চৌধুরী পিন্টু, বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব আব্দুল লতিফ বিশ্বাস, এফবিসিসিআই পরিচালক রেজাউল করিম রেজনু, পরিচালক আনোয়ার সাদাত সরকার, পরিচালক খাইরুল হুদা চপল, পাবনা চেম্বারের সিনিয়র সহ-সভাপতি আলী মতুর্জা বিশ্বাস সনি, সহ-সভাপতি ফোরকান রেজা বাদশা বিশ্বাস, চেম্বারের পরিচালক বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান হাবিব, অ্যাডভোকেট আব্দুল হান্নান, পরিচালক রুহুল আমিন রানা বিশ্বাস, জাহাঙ্গীর হোসেন, ফারুকুজ্জামান চৌধুরী, উত্তম কুমার কুন্ডু, জাহিদ হোসেন জামিম, সাজ্জাদ হোসেন বাচ্চু, মো: ফরিদুল ইসলাম, মিরাজুল ইসলাম রুবেল, আশরাফ উজ্জামান মিঠু, এএইচএম রেজুয়ান জুয়েল, মাসুদুর রহমান মিন্টু প্রমুখ।

মতবিনিময় সভায় পাবনার বিভিন্ন সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ, সাংবাদিকসহ সর্বস্তরের ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

এর আগে শেখ ফজলে ফাহিম বিকেলে পাবনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি প্রাঙ্গণে পৌঁছুলে হাজার হাজার ব্যবসায়ী তাকে সংবর্ধণা প্রদান করেন। পাবনা চেম্বার নেতৃবৃন্দ তাকে ফুল দিয়ে বরণ করে নেন।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh