বোনের মৃত্যুর খবর শুনে ফেরার পথে মারা গেলেন ভাই

মঙ্গলবার, ০৩ সেপ্টেম্বর ২০১৯ | ১০:৪৫ অপরাহ্ণ | 1549 বার

বোনের মৃত্যুর খবর শুনে ফেরার পথে মারা গেলেন ভাই
মৃত স্কুলছাত্রী শীলা (ফাইল ছবি)
Advertisements

পাবনার চাটমোহরে শীলা খাতুন (১২) নামের এক স্কুলছাত্রীর অস্বাভাবিক মৃত্যুর ঘটনা ঘটেছে। বোনের এই মৃত্যুর খবর শুনে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় মারা গেছেন চাচাতো ভাই নাঈম হোসেন। একইদিনে দুই ভাই-বোনের মৃ্ত্যুতে শোকের ছায়া নেমে এসেছে গ্রামটিতে।

সোমবার দিবাগত রাত ১২ টার দিকে গুরুতর অসুস্থ অবস্থায় পাবনা সদর হাসপাতাল থেকে রাজশাহী মেডিক্যালে নিয়ে যাওয়ার পথে স্কুলছাত্রী শীলার মৃত্যু হয়। নিহত শীলা খাতুন উপজেলার গুনাইগাছা ইউনিয়নের চরপাড়া গ্রামের আত্তাব আলীর মেয়ে ও উত্তর সেনগ্রাম উচ্চ বিদ্যালয়ের ষষ্ট শ্রেণির ছাত্রী ছিল।

বোনের মৃত্যু সংবাদ পেয়ে মঙ্গলবার সকালে ঢাকা থেকে বাড়িতে ফেরার পথে চাচাতো ভাই নাঈম গাজীপুরের কাশিমপুর এলাকায় ট্রাকের ধাক্কায় মারা যায়। নিহত নাঈম একই গ্রামের আব্দুল লতিফ সরকারের ছেলে।

মৃত স্কুলছাত্রীর বড় চাচা আব্দুল জব্বার জানান, কয়েকদিন যাবত হালকা জ্বরে ভূগছিল স্কুলছাত্রী শীলা। সোমবার সকাল থেকেই তার জ্বরের মাত্রা আরো বেড়ে গেলে পরিবারের সদস্যরা তাকে বিকেলে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তার শারীরিক অবস্থা পরীক্ষা করে পাবনা সদর হাসপাতালে নিয়ে যেতে বলেন।

সন্ধ্যার পরে তাকে পাবনা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করলে সেখানে তার শারীরিক অবস্থার আরো অবনতি হলে চিকিৎসক  তাকে রাজশাহী মেডিক্যালে নিয়ে যেতে পরামর্শ দেন স্বজনদের। রাত ১২টার দিকে সেখান থেকে রাজশাহী নেওয়ার পথে পথে শীলার মৃত্যু হয়।

এদিকে, শীলার মৃত্যুর খবর শুনে মঙ্গলবার সকালে গাজীপুরে পোশাক কারখানায় কর্মরত তার চাচাতো ভাই নাইমসহ অন্য স্বজনরা দাফনে অংশ নিতে পাবনার চাটমোহরে আসতে বাসের অপেক্ষায় দাঁড়িয়েছিলেন গাজীপর কাশিমপুর এলাকায়।

এসময় দ্রুতগামী একটি ট্রাক নাইমকে চাপা দিলে গুরুতর আহত হয় সে। স্বজনরা তাকে উদ্ধার করে নিকটস্থ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

একইদিনে একই পরিবারের দুই ভাই-বোনের অস্বাভাবিক মৃত্যুতে পরিবারের সদস্যদের পাশাপাশি এলাকার মানুষের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সরকার অসীম কুমার জানান, ঘটনাটি শুনেছি। খুবই দু:খজনক ঘটনা। পরিবার দু’টির পাশে দাঁড়াবে উপজেলা প্রশাসন। বুধবার (০৪ সেপ্টেম্বর) ওই দুই পরিবারের বাড়িতে যাবো। যতটুকু সম্ভব সরকারি সহায়তা তাদের কাছে পৌঁছে দেয়া হবে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh