বেড়ায় ৫০টি পরিবারের খাবার পৌঁছে দিল ছাত্রদলের নেতাকর্মীরা

রবিবার, ০৫ এপ্রিল ২০২০ | ১২:৫৪ অপরাহ্ণ | 361 বার

বেড়ায় ৫০টি পরিবারের খাবার পৌঁছে দিল ছাত্রদলের নেতাকর্মীরা
Advertisements

দেশে করোনাভাইরাসের কারনে অঘোষিত লকডাউন চলছে। আর এতে চরম বিপাকে পড়েছে খেটে খাওয়া মানুষগুলো। সমাজের পিছিয়ে পড়া এসব মানুষদের সহযোগিতায় এগিয়ে এসেছে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল বেড়া উপজেলা শাখা।

শনিবার (৪ এপ্রিল) সংগঠনটির পক্ষ থেকে বেড়া উপজেলার কয়েকটি ইউনিয়নে অসহায়, দিনমজুর ও দরিদ্র ৫০টি পরিবারের কাছে চাল, ডাল, আলু, লবণ, সাবান পৌঁছে দেওয়া হয়েছে। এসব খাদ্যসামগ্রী অসহায় মানুষের ঘরে ঘরে পৌঁছে দেয় তারা।

বেড়া উপজেলার ছাত্র নেতা শেখ শাহিন, ইন্জিনিয়ার মিরাজ, নান্দি সোহাগ, লুৎফর রহমান, এস এম ফরিদ, সাইক, রিয়াজ, শেখ শরিফ, আসাদুলের আর্থিক সহায়তা এসব খাদ্য সামগ্রী বিতরন করা হয়। খাদ্য সামগ্রী বিতরণে অংশগ্রহণ করেন বেড়া উপজেলা এবং ইউনিয়নের ছাত্রদল নেতৃবৃন্দ।

এ বিষয়ে পাবনা জেলা ছাত্রদলের সহসাধারণ সম্পাদক এবং বেড়া উপজেলা ছাত্রদলের সাবেক যুগ্ন আহবায়ক শেখ শাহিন জানান, আমাদের সামর্থ্যের সবটুকু দিয়ে দলীয় নির্দেশে আমরা সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি।

পাবনা জেলা ছাত্রদলের সদস্য এবং বেড়া উপজেলা ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক ইন্জিনিয়ার মিরাজ জানান, আমরা বিভিন্ন ইউনিয়নে জীবাণুনাশক স্প্রে করেছি। আমরা ধারাবাহিকভাবে আমাদের কার্যক্রম চালিয়ে যাব। দেশের এই ক্রান্তিকালে দলমত, ধর্ম-বর্ণ নির্বিশেষে সমাজের বিত্তবানদের গরীব, অসহায় দিনমজুরদের পাশে দাঁড়ানোর অনুরোধ করছি।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh