বেড়ায় বালির নিচে চাপা পড়ে শিশু নিখোঁজ

সোমবার, ০৭ জুন ২০২১ | ৭:২৭ অপরাহ্ণ | 93 বার

বেড়ায় বালির নিচে চাপা পড়ে শিশু নিখোঁজ

পাবনার বেড়া উপজেলার পেঁচাকোলা গ্রামে পুকুর ভরাটের সময় বালির নিচে চাপা পড়ে এক শিশু নিখোঁজ হয়েছে। শিশুটির নাম আসাদুল্লাহ (৮)। সে হাটুরিয়া নাকালিয়া ইউনিয়নের আজম আলীর ছেলে।

এলাকাবাসীর বরাত দিয়ে বেড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার জানান, সোমবার সকাল দশটার দিকে পেঁচাকোলা গ্রামে বাড়ির পাশে এক বন্ধুকে সাথে নিয়ে একটি পুকুর ভরাট কাজ দেখছিল আসাদুল্লাহ। হঠাৎ পা পিছলে আসাদ গর্তে পড়ে যায়। এ সময় ড্রেজারে তোলা বালির নিচে চাপা পড়ে নিখোঁজ হয়।

এলাকাবাসী খোঁজ করেও শিশুটিকে না পেয়ে পুলিশে খবর দেয়। খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা সবুর খান ও পুলিশের উপস্থিতিতে ফায়ার সার্ভিস উদ্ধার তৎপরতা শুরু করেছে। বালি তোলা ড্রেজারটি জব্দ করা হয়েছে। সন্ধ্যা সাতটায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত উদ্ধার অভিযান চলছিল।

স্থানীয়দের অভিযোগ, হাটুরিয়া নাকালিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ফজর আলীর নের্তৃত্বে একটি চক্র নদী থেকে অবৈধ বালি উত্তোলন করে। কোন নিরপত্তা ব্যবস্থা ছাড়াই বালি উত্তোলন করে আসছে। এতে পরিবেশের বিপর্যয়ের পাশাপাশি প্রায়ই দূর্ঘটনা ঘটে।

বেড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সবুর আলী বলেন, অবৈধ বালু ব্যবসায়ীদের বিরুদ্ধে নিয়মিত অভিযান করা হয়। অনেক সময় প্রশাসনের চোখ এড়িয়ে তারা বালু তোলে। অভিযুক্ত বালু ব্যবসায়ীদের বিরুদ্ধে মামলা দায়ের করা হবে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign