বেড়ায় নববধুকে শ্বাসরোধে হত্যার অভিযোগ ; স্বামী আটক

রবিবার, ১০ মে ২০২০ | ৮:১২ অপরাহ্ণ | 208 বার

বেড়ায় নববধুকে শ্বাসরোধে হত্যার অভিযোগ ; স্বামী আটক
Advertisements

পাবনার বেড়ায় শাপলা খাতুন (১৮) নামের এক নববধুকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ ওঠেছে স্বামী ও তার পরিবারের বিরুদ্ধে। শনিবার (০৯ মে) রাতে এ ঘটনা ঘটে।

রোববার (১০ মে) সকালে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়। এ ঘটনায় স্বামী শাহাদতকে আটক করেছে পুলিশ।

নিহতর পরিবার ও থানা সুত্রে জানা গেছে, বেড়া পৌর এলাকার ছোট পায়না মহল্লার আব্দুস ছাত্তার গায়েনের মেয়ে শাপলা খাতুন (১৮) একই মহল্লার হামেদ খাঁর ছেলে শাহাদত খাঁর (২২) সাথে প্রেমের সম্পর্ক হয়ে প্রায় তিন মাস আগে দুইজনে পালিয়ে বিয়ে করে। পরে এলাকার প্রধানবর্গ বসে দুই পরিবারের মধ্যে আপোস মিমাংসা করে দেয়।

নিহতর বাবা আব্দুস ছাত্তার গায়েন জানান, বিযের পর থেকেই যৌতুক দাবী করে আমার মেয়ে শাপলাকে ওর স্বামী শাহাদতসহ শ্বশুর, শাশুরী মারপিট করত। এরই জের ধরে গত শনিবার (৯মে) রাতে মারপিট করে শ্বাসরোধ করে হত্যা করে। পরে গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করেছে বলে প্রচার করছে তারা।

এ ঘটনায় নিহতর বাবা আব্দুস ছাত্তার গায়েন বাদি হয়ে বেড়া মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। পুলিশ রোববার (১০মে) সকাল ১১টার সময় লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা মর্গে প্রেরন করেছে।

এ ব্যাপারে আটক স্বামী শাহাদত জানান, প্রতিদিনের ন্যায় রাতের খাবার সেরে দুইজনে ঘুমিয়ে পরি। গভীর রাতে ঘুম ভেঙ্গে গেলে শাপলাকে ঘরের আড়ার সাথে ফাঁস নিয়ে ঝুলতে দেখি। পরে চিৎকারে সাবাই এসে লাশ উদ্ধার করে।

বেড়া মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিদ মাহমুদ খাঁন জানান, স্বামী শাহাদতকে আটক করা হয়েছে। এ ঘটনায় বেড়া থানায় মামলা হয়েছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা মর্গে প্রেরন করেছে। তদন্ত রিপোর্ট পেলেই আসল ঘটনা জানা যাবে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh