বেড়ায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ : শিশুসহ দগ্ধ ৬

বৃহস্পতিবার, ১৬ এপ্রিল ২০২০ | ৫:৫৪ অপরাহ্ণ | 158 বার

বেড়ায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ : শিশুসহ দগ্ধ ৬
প্রতিকী ছবি
Advertisements

পাবনার বেড়া উপজেলার শেখপাড়ায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে শিশুসহ ৬ জন দগ্ধ হয়েছে। বৃহস্পতিবার দুপুরে এই ঘটনা ঘটে। আহতদের বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, বেড়া পৌর সদরের শেখপাড়ার আবু শেখের বাড়ির সিলিন্ডারের গ্যাস ফুরিয়ে গেলে পাশেই জাহাঙ্গীর হোসেনের দোকান থেকে নতুন গ্যাস সিলিন্ডার বাসায় নিয়ে যান। ব্যবসায়ী জাহাঙ্গীর বাসায় গিয়ে পুরাতন সিলিন্ডার খুলে নতুন গ্যাস সিলিন্ডারের সাথে চুলোয় সংযোগ দেওয়ার সময়ে সিলিন্ডারে আগুন ধরে যায়।

এ সময় সিলিন্ডারটি দ্রæত ঘরের বাইরে নিয়ে গেলে বিস্ফোরিত হয়। এতে গ্যাস সিলিন্ডার ব্যবসায়ী জাহাঙ্গীর হোসেন (৩৫), আবু শেখ (৪৫), তার ছেলে কালাম শেখ (৩০), কালু শেখ (২৭), প্রতিবেশী আলহাজ্ব প্রামানিক (৬৫) ও শিশু নিতি অগ্নিদগ্ধ হয়। তাদের উদ্ধার করে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. শেখ সরদার মিলন মাহমুদ জানান, হাসপাতালে আনার পর গুরুতর দগ্ধ ৫ জনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। তাদের ৫০ শতাংশ পুড়ে গেছে। এছাড়া কম দগ্ধ একজন বেড়া হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh