বৃষ্টিকে ইউএনও অসীম কুমারের ঈদ উপহার

মঙ্গলবার, ২১ আগস্ট ২০১৮ | ১২:৪৭ পূর্বাহ্ণ | 488 বার

বৃষ্টিকে ইউএনও অসীম কুমারের ঈদ উপহার
বৃষ্টির হাতে ঈদ উপহার তুলে দিচ্ছেন ইউএনও সরকার অসীম কুমারসহ অন্যান্য অতিথিরা

পাবনার চাটমোহর উপজেলা ধানকুনিয়া গ্রামের এক সময়ের শেকলবন্দি ও মানসিক প্রতিবন্ধী (বর্তমানে শেকল মুক্ত ও সুস্থ) শুকজান নেছা বৃষ্টিকে এবার ঈদ উপহার দিয়েছেন ইউএনও সরকার অসীম কুমার।

সোমবার বৃষ্টিকে ঈদের নতুন জামা ও নতুন খাট উপহার দিয়েছেন তিনি। সেইসাথে দেয়া হয়েছে নতুন তোষক, বালিশ ও বিছানার চাদর।

সোমবার সকালে নতুন জামা ও ফলমুলসহ বিভিন্ন জিনিষপত্র নিয়ে বৃষ্টির বাড়িতে হাজির হন চাটমোহর উপজেলা নির্বাহী কর্মকর্তা সরকার অসীম কুমার।

এ সময় উপজেলা সমাজ সেবা অফিসার রেজাউল করিম, উপজেলা জনস্বাস্থ্য উপ-প্রকৌশলী আলমগীর হোসেন, পাবনা পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর এজিএম (সদস্য সেবা) রঞ্জন কুমার সরকার, ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান খোকনসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এর আগে বৃষ্টিকে পাবনা মানসিক হাসপাতালে চিকিৎসক দিয়ে দেখানো হয়। উপজেলা প্রশাসনের মাধ্যমে তৈরি করা হয় নতুন ঘর। উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলীর মাধ্যমে বৃষ্টির বাড়িতে বসানো হয় সেনেটারী ল্যাট্রিন ও টিউবওয়েল।

এগিয়ে আসে পাবনা পল্লী বিদ্যুৎ সমিতি-১। বৃষ্টির ঘরে এখন জ্বলে আলো, ঘোরে ফ্যান। সম্প্রতি বিভিন্ন গণমাধ্যমে ‘শেকল বন্দি বৃষ্টি’ এমন শিরোনামে সচিত্র সংবাদ প্রকাশিত হওয়ার পর বৃষ্টির দায়িত্ব নেন ইউএনও সরকার অসীম কুমার। তাকে শেকলমুক্ত করে চিকিৎসা করান তিনি।

ইউএনও সরকার অসীম কুমার বলেন, ‘বৃষ্টি এখন অনেকটাই সুস্থ। গত দু’দিন আগে সে (বৃষ্টি) স্কুলে গিয়েছিল। প্রতিনিয়ত তার খোঁজ খবর নেয়া হচ্ছে। পুরোপুরি সুস্থ হয়ে গেলে তাকে অল্পদিনের মধ্যেই স্কুলে ভর্তি করে দেয়া হবে।’

খোঁজখবর/এসআর

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign